Main Menu

মিলাদ গাজী এমপি: একজন অতুলনীয় জনসেবক

আশীষ দে:

“আমি অবলীলায় নিঃস্ব হব-
করিব নিজেরে বিলিন মানবের তরে।”

কিংবদন্তি জাতীয় নেতা,সাবেক মন্ত্রী মরহুম জননেতা দেওয়ান ফরিদ গাজী সাহেবের সুযোগ্য সন্তান হবিগঞ্জ-১ আসনের বর্তমান জননন্দিত সাংসদ গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি করোনা দুর্যোগকালীন সময়ে প্রতিনিয়ত জনসেবার এক অনুকরনীয় দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। নবীগঞ্জ-বাহুবলের তুমুল জনপ্রিয় এই সাংসদ নিজের অসুস্থ মেয়েকে হাসপাতালে রেখে মানুষের এই দু:সময়ে যেন নিবিড় মমতায় মানুষের পাশে এসে দাড়িয়েছেন।

জটিল রোগে ভারতের দিল্লিতে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার মেয়ে। বর্তমান পরিস্থিতিতে মেয়ের পাশে দাঁড়াতে পারছেন না তিনি। কিন্তুু এলাকার সুবিধা বঞ্চিত মানুষকে ভালো রাখতে গিয়ে,নিজের মেয়ের চিকিৎসার জন্য রাখা অর্থের একটা বড় অংশ ইতিমধ্যে তিনি খরচ করে ফেলেছেন । তিনি বলেন ” নবীগঞ্জ-বাহুবলের জনগনকে আমি আমার পরিবারের সদস্যদের মতোই দেখি। তাই তাদের প্রয়োজনে বা তাদের কল্যানে আমি আমৃত্যু কাজ করে যাবো “।
উল্লেখ্য সরকারি ত্রান সহায়তার পাশাপাশি তিনি নিজস্ব উদ্যোগে প্রতিদিনই অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষকে ত্রান সহায়তা অব্যাহত রেখেছেন এবং জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে বিভিন্ন ধরনের সময়োপযোগী কর্মসূচি পরিচালনা করছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হবার পর থেকে তিনি দিনরাত নিরলসভাবে মানুষের কল্যানে ছুটে বেড়াচ্ছেন।
তিনি তার পরিবার ও ব্যাক্তিগত পক্ষ থেকে ইতিমধ্যে রোগী পরিবহনের জন্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে একটি এম্বুলেন্স প্রদান করেছেন, বাহুবল ও নবীগঞ্জে একটি করে ডক্টর চেম্বার বুথ করে দিয়েছেন এবং বাহুবল ও নবীগঞ্জে মোট চারটি স্পে ট্যানেল করে দিয়েছেন। পিতার মতো খুব সাদামাটা জীবনে অভ্যস্ত মিলাদ গাজী এমপি আজ শুধু নবীগঞ্জ-বাহুবলেই নয়,বরং তার কর্মদক্ষতা ও বলিষ্ট নেতৃত্ব গুনের কারনে সারাদেশের মানুষের কাছে আজ বিশ্বস্ততা ও ভালোবাসার সমার্থক হয়ে উঠেছেন আপামর জনগণের এই প্রিয়নেতা।

জয় হোক মিলাদ গাজীর
জয় হোক মানবতার!

লেখক : সাংবাদিক, কলামিস্ট






Related News

Comments are Closed