Main Menu

কামরান চত্বরের’ দাবী প্রথম উত্থাপন করেন মুহিত চৌধুরী

ডেইলি বিডি নিউজঃ সিলেটের মাটি ও মানুষের প্রিয় নেতা বদর উদ্দিন আহমদ কামরানের স্মৃতি সংরক্ষণের জন্য একটি সুনিদিষ্ট প্রস্তাব দৈনিকসিলেটের পক্ষ থেকে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে মুহিত চৌধুরী প্রথম উত্থাপন করেন।

গত ১৬ জুন মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ছিলো ‘জনতার কামরান’ শীর্ষক দৈনিক সিলেটের বিশেষ লাইভ আলোচনা অনুষ্ঠানে দৈনিকসিলেটের সম্পাদক মুহিত চৌধুরী- নগরীর হাসান মার্কেট এবং কুদরত উল্লাহ মার্কেটের সম্মুখের পয়েন্টটিকে ‘কামরান চত্বর’ ঘোষণার সু নির্দিষ্ট দাবী জানান। কয়েক লক্ষ মানুষ ইতোমধ্যে এই অনুষ্ঠানটি দেখেছেন।

কিছু কিছু অনলাইন পোর্টাল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে ‘কামরান চত্বর’-এর প্রস্তাবক বলে উল্লেখ করা হচ্ছে। সেই সাথে এও বলা হচ্ছে মেয়র আরিফুল হক চৌধুরী নাকি উল্লেখিত পয়েন্টকে কামরান চত্বর করার ঘোষণা দিয়েছেন।
দৈনিকসিলেটের ‘জনতার কামরান’ শিরোনামে প্রচারিত লাইভ অনুষ্ঠানটি যারা দেখেছেন এমন অনেক দর্শকও ফোন করে এ বিষয়টি আমাদেরকে জানিয়েছেন।

প্রকৃত পক্ষে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন সুনির্দিষ্ট কোন প্রস্তাব দেননি তিনি তার বক্তব্যে বলেন-‘…মেয়র মহোদয় কাউন্সিলর পরিষদকে গতকাল আহ্বান জানিয়েছি বদর উদ্দিন আহমদ কামরান সিলেটবাসীর জন্য অনেক কিছু করেছেন, জনতার কামরান শুধু শ্লোগানে নয়, কমে প্রতিষ্ঠা করতে চাই। এখানে মাননীয় মন্ত্রী আছেন সিটি কর্পোরেশনের মেয়র আছেন, আমরা চাই অচিরেই একটা রাস্তা, একটা পয়েন্ট বা একটা প্রতিষ্ঠান বদর উদ্দিন আহমদ কামরানের নামে নাম করণ করুন। তাতে আমরা উৎসাহিত হবো ভবিষ্যত প্রজন্ম উৎসাহিত হবে। তারা বুঝবে মানুষের জন্য কাজ করলে মূল্য পাওয়া যায়’।

সকল বিভ্রান্তি অবসানের জন্য দৈনিকসিলেটের পক্ষ থেকে প্রকৃত সত্য এখানে তোলে ধরা হলো। সেই সাথে আমাদের প্রস্তাবের অংশ এবং লাইভ অনুষ্ঠানে পুরো ভিডিও লিংক পাঠকের জন্য দেয়া হলো:
আমাদের বক্তব্যের ভিডিও লিংক:https://www.facebook.com/dainiksylhetnews/videos/731155950991328/?t=67

পুরো অনুষ্ঠানের ভিডিও লিংক:https://www.facebook.com/watch/?v=584041772520402






Related News

Comments are Closed