Main Menu

দোয়ারাবাজারে চাঞ্চল্যকর আকাশ হত্যা মামলার পলাতক ৫ আসামিকে গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি:- সুনামগঞ্জের দোয়ারাবাজারে চাঞ্চল্যকর আকাশ হত্যা মামলার পলাতক ৫ আমামিকে গ্রেফতার করেছে পুলিশ। দোয়ারাবাজার থানার উপ-পরিদর্শক রাকিবুল হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে সোমবার বিকালে উপজেলার নৈনগাঁও গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হচ্ছে- দোয়ারাবাজার সদর ইউনিয়নের তেগাঙ্গা গ্রামের আবু জাহেরের পুত্র সাহাব উদ্দিন প্রকাশিত ছাবেদ আলী (২০) ও মোশারফ হোসেন (১৯), মৃত মইদর আলীর পুত্র আবু জাহের (৬২), পার্শ্ববর্তী ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের রংপুর গ্রামের মৃত মইদর আলীর পুত্র মনু মিয়া (৬৫) এবং একই গ্রামের ছাদু মিয়ার পুত্র আব্দুল্লাহ আল মামুন (১৯)।

উল্লেখ্য, দোয়ারাবাজার সদর ইউনিয়নের তেগাঙ্গা গ্রামে ফরাইজি স্বত্ব (জমিজমা) নিয়ে পূর্ব বিরোধের জের ধরে গত ২৬ মার্চ বিকালে দু’পক্ষের সংঘর্ষে মামার পক্ষের লোকজনের হাতে ভাগ্নে আকাশ ওরফে তুফান নিহত হয়। ওই ঘটনায় পরদিন নিহতের ছোট ভাই মানিক মিয়া বাদী হয়ে আবু জাহেরকে প্রধান আসামি করে ১১ জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় একটি হত্যা মামলা (নং-১৪, তাং-২৭/০৩/২০২০ ইং) দায়ের করেন। পুলিশ ওইদিনই নুর হোসেন নামের এক আসামিকে আটক করে।

জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা দোয়ারাবাজার থানার উপ-পরিদর্শক রাকিবুল হাসান এ প্রতিবেদকে জানান, আকাশ হত্যা মামলার প্রথম দিনেই এক আসামি এবং সোমবার বিকালে আরো ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।






Related News

Comments are Closed