Main Menu

মৌলভীবাজারসহ ৯ জেলায় নতুন ডিসি

ডেইলি বিডি নিউজঃ মৌলভীবাজারসহ দেশের ৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) বদলি ও পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

ঢাকার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। এছাড়া মেহেরপুরের জেলা প্রশাসক মো. আতাউল গনিকে টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. মহিদুল ইসলাম চৌধুরীকে মেহেরপুর জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসানকে মৌলভীবাজারের ডিসি হিসেবে নিযুক্ত করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. তমিজুল ইসলাম খানকে যাশোরের জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর একান্ত সচিব মো. খোরশেদ আলম খান নোয়াখালীর জেলা প্রশাসক হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব আব্দুল জলিলকে রাজশাহীতে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মো. জিয়াউল হককে বগুড়ায়, বিসিএস প্রশাসন একাডেমির উপপরিচালক ড. রহিমা খাতুনকে মাদারীপুরের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসনমন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।






Related News

Comments are Closed