Main Menu

দক্ষিন সুরমা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ইউনিট পরিদর্শন করলেন পাট ও বস্ত্র সচিব

নূরুদ্দীন রাসেল (সিলেট) ::সিলেটের দক্ষিন সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব লোকমান হোসেন মিয়া।

শুক্রবার (১০ জুলাই) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস আইসোলেশন ইউনিট ঘুরে দেখেন তিনি।

সিলেট কিডনি ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন ইউনিট খোলার প্রস্তুতি সম্পর্কে তিনি অবহিত হন।

এসময় তিনি দায়িত্বপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, বর্তমান করোনা ভাইরাস ঠেকাতে সরকার সব ধরনের উদ্যোগ নিয়েছে, সরকারের উদ্যোগ মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করা তাই সকলকে দায়িত্বশীল ভূমিকা পালন করার পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এন ডি সি, সিলেটের জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম।

সিলেটের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ সুলতানা রাজিয়া, সিলেট বিভাগীয় সহকারী স্বাস্থ্য পরিচালক ডাঃ আনিসুর রহমান, সিলেটের সিভিল সার্জন ডাঃ প্রেমানন্দ মন্ডল, দক্ষিন সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ময়নুল আহসান, সিলেট কিডনি ফাউন্ডেশনের ট্রেজারার জুবায়ের আহমদ চৌধুরী, সিলেট কিডনি ফাউন্ডেশনের সদস্য মোস্তফা শাহা জামান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যাবস্থাপনা কমিটির সদস্য জাহাঙ্গীর আলম মুসিক ও আশিক আলী, ইউপি সদস্য সেলিম আহমদ, ছাত্রনেতা দুলাল আহমদ, সাদিক আহমদ প্রমুখ।

পরে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব লোকমান হোসেন মিয়া দক্ষিন সুরমার চন্ডিপুলস্থ নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ভাইরাস আইসোলেশনের ইউনিট পরিদর্শন করেন।






Related News

Comments are Closed