Main Menu

বিশ্বনাথে নগদ টাকা-রিয়ালসহ আটক সেই প্রতারকের বিরুদ্ধে পুলিশের মামলা

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে জনতার হাতে নগদ প্রায় দেড় লাখ টাকা ও তিনশ সৌদি রিয়ালসহ আটক প্রতারক আইয়ুব শেখ (৫০)’র বিরুদ্ধে মামলা দায়ের করেছে থানা পুলিশ। শুক্রবার ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নওয়াকান্দা গ্রামের মৃত মুজিব শেখ’র পুত্র আইয়ুবের বিরুদ্ধে থানার এসআই এমরুল কবির বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং ০৮ (তাং ১০.০৭.২০ইং)।

প্রতারক আইয়ুবের বিরুদ্ধে থানায় পুলিশের মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলে, গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ জুলাই) বিকাল বেলা দোহাল গ্রামের চারিদিকে আইয়ুব শেখ’কে ঘুরতে দেখতে পান এলাকাবাসী। তার ঘুরাফেরা দেখে এলাকাবাসীর মনে সন্দেহ বাসা বাঁধে। সন্দেহের এক পর্যায়ে আইয়ুবকে ঘুরাফেরার কারণ ও কোথায় যাবে জিজ্ঞাসা করা হলে সে মাদ্রাসায় থাকবে বলে জানায়। মাদ্রাসা মসজিদের ইমাম তাকে চিন্তে না পারায় তার দেহ তল্লাসি করেন এলাকাবাসী। আর তল্লাসিকালে আইয়ুবের কাছ থেকে নগদ প্রায় ১ লাখ ৪৭ হাজার ১৬৫ টাকা ও ৩শত সৌদি রিয়াল এবং বেগবর্তী বিস্কুট ও ব্রেড পাওয়া যায়। এরপর পুলিশে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আইয়ুব শেখ’কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।






Related News

Comments are Closed