Main Menu

শ্রীরাম পুর বাইপাস পয়েন্ট থেকে হিলালপুর পয়েন্ট পর্যন্ত সড়কের বেহাল অবস্থা

ডেইলি বিডি নিউজঃ সিলেট জকিগঞ্জ রোডের শ্রীরাম পুর বাইপাস পয়েন্ট থেকে হিলালপুর পয়েন্ট পর্যন্ত সড়কের বেহাল অবস্থা তে যানবাহন চলাচলে করছে।বাইপাস পয়েন্ট থেকে হিলালপুর পয়েন্ট পর্যন্ত সড়কের বিভিন্ন স্থান ভেঙ্গে গর্ত দেখা দিয়েছে।রাস্থায় যেকোন সময় বড় দরনের দূর্ঘটনা ঘতে যেতে পারে।

সরজমিন ঘুরে দেখা যায়, অধিক গাড়ি ও টানা বৃষ্টির কারণে সিলেট টু গোলাপগঞ্জ জকিগঞ্জ রোড এবং বাইপাস পয়েন্ট ও হিলালপুর এর সামনে এ সড়কে পিচঢালা উঠে যানবাহনের চাপে পাথর সড়ে বড় গর্তের সৃষ্টি হয়েছে।এসব গর্তে বৃষ্টির পানি জমার ফলে প্রতিনিয়ত যানবাহন চলাচলে দুর্ঘটনা হচ্ছে। অনেক যানবাহনের যন্ত্র ভেঙ্গে বিকল হয়েও যায়।

চালকরা ও সর্বস্থরের জনগণ ওই পথ ব্যবহার করে সিলেট – গোলাপগঞ্জ – জকিগঞ্জ – বিয়ানীবাজারের বিভিন্ন বিভাগীয় উর্দ্ধতন কর্মকর্তারা ও যাতায়াত করেন এই সড়ক দিয়ে। সড়কের এ বেহাল অবস্থা যেন সরকারী উর্দ্ধতন কোন বিভাগীয় কর্মকর্তার নজরে পরছে না,

সর্বস্থরের জনগণ ও এলাকা বাসী ও গাড়ি চালকরা সংলিষ্ট মন্ত্রনালয় ও কর্তৃপক্ষেরর কাছে দাবী রাখেন , কর্তৃপক্ষ যেন খুব দ্রুত স্হায়ীভাবে রাস্তা মেরামত করে সর্বস্থরের যানবাহন যাতায়তের ব্যবস্থা করে দেওয়ার জন্য ।






Related News

Comments are Closed