Main Menu

বিশ্বনাথে খাবার পানিতে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা : স্ত্রী-পুত্র গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি:-সিলেটের বিশ্বনাথে পারিবারিক কলহের জের ধরে আব্দুর রহমান নামের ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে বিষপান করানোর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পর শুক্রবার রাতেই ভিকটিম আব্দুর রহমানের স্ত্রী লাল বিবি (৪৭) ও পুত্র রুহেল মিয়া (১৯)’কে আটক করেছে পুলিশ।

এব্যাপারে আজ শনিবার সকালে আব্দুর রহমান বাদী হয়ে স্ত্রী ও পুত্র’কে অভিযুক্ত করে বিশ্বনাথ মামলা দায়ের করেছেন। মামলা নং-১০ পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় লালটেক গ্রামের মৃত মরম আলীর পুত্র আব্দুর রহমানের খাবার পানির সাথে বিষ মিশিয়ে তাকে হত্যার চেষ্টা করেন তার স্ত্রী লাল বিবি ও পুত্র রুহেল মিয়া। কিন্ত আব্দুর রহমান খাবার পানিতে বিষের গন্ধ পেয়ে তিনি তা পান না করে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

অভিযোগ পেয়ে থানা পুলিশের এসআই ইমরুল’র নেতৃত্বে একজন পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত লাল বিবি ও রুহেল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর আটককৃতদের অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন আব্দুর রহমান।মামলা দায়ের ও দু’জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত আসামীদেরকে আজ (শনিবার) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে,অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান বিশ্বনাথে স্ত্রী সন্তান মিলে এক ব্যক্তিকে হত্যা চেষ্টার বিষয়টি পুলিশ সুপার মহোদয়ের নজরে আসার সাথে সাথেই দ্রুত পদক্ষেপ নিতে নির্দেশ দেওয়া হয়। যার প্রেক্ষিতে দ্রুত সময়ে জড়িত স্ত্রী সন্তানদের গ্রেফতার করা হয়েছে। এরকম অমানবিক কাজের বিরুদ্ধে জেলা পুলিশ বরাবরই জিরো টলারেন্স নীতি অনুসরন করে। কিছুদিন আগেও গোলাপগঞ্জ থানা এলাকায় এরকম একটি ঘটনায় পুলিশ তড়িৎ ব্যবস্থা নিয়েছিল বলে যোগ করেন তিনি।






Related News

Comments are Closed