Main Menu

জকিগঞ্জে মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোর অবস্থানেে পুলিশ

ডেইলি বিডি নিউজঃ জকিগঞ্জে মাদক জুয়ার বিরুদ্ধে কঠোর অবস্থানে থানা পুলিশ।সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে ও জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের তত্বাবধানে জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসেরের নেতৃত্বে থানা পুলিশ সমাজ থেকে অপরাধ নিমূল করতে একের পর এক অভিযান চালিয়ে যাচ্ছে।গতকালই একইদিনে জুয়া,মাদক,পলাতক আসামি গ্রেফতার করে জকিগঞ্জ থানা পুলিশ

জানা যায় গত ১৩-০৭-২০২০ খ্রিঃ তারিখ জকিগঞ্জ থানাধীন ০৯ নং মানিকপুর ইউনিয়নের কালিগঞ্জ লামাবাজারস্থ আসামী মামুনুর রশীদ এর নিশাত লাইটিং এন্ড ডেকোরেটর নামীয় দোকানে এসআই/মোঃ রাজা মিয়া, এএসআই/মোঃ তাজুল ইসলাম, এএসআই/রায়হান আহমদ ও তাদের সংগীয় ফোর্সগণ অভিযান চালিয়ে টাকার বিনিময়ে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে রাত অনুমান ১১.০৫ ঘটিকায় আসামি ১। রাসেল আহমদ (২৪), পিতা-মখলিছুর রহমান, ২। মোঃ ছয়ফুল ইসলাম (২৬), পিতা-মোঃ বাবুল হোসেন, ৩। মোঃ মামুনুর রশীদ (৩১), পিতাঃ মৃত ফয়জুর রহমান, ৪। মঞ্জুরুল ইসলাম (২২), পিতাঃ আব্দুর রাজ্জাক, ৫। মোঃ জিহাদ হোসেন (২৩), পিতাঃ মোতাহের আলী মাষ্টার, সর্বসাং-মোহাম্মদপুর, ৬। আব্দুর রহিম (২৮), পিতাঃ আতাউর রহমান, সাং-উত্তর জিয়াপুর, ৭। বজলুর রশীদ হালিম (২০), পিতাঃ মৃত হাফিজ আব্দুর রউফ, সাং-জিয়াপুর, ৮। আবুল ফজল @ মুজিব (৩৮), পিতাঃ মৃত হাজী মোস্তাকিম আলী, সাং-মোহাম্মদপুর, সর্বথানাঃ জকিগঞ্জ, জেলা-সিলেটদের আটক করা হয় এবং তাহাদের নিকট হতে জুয়া খেলার সরঞ্জামাদি হিসাবে ১। ক্রীম রংয়ের গাপলার গুটি মোট-২৭টি, ২। সর্বমোট ২,১৮০/-টাকা যথাক্রমে (ক) ১০০০ টাকার নোট ১ টি, (খ) ৫০০ টাকার নোট ১ টি, (গ) ১০০ টাকার নোট ২ টি, (ঘ) ৫০ টাকার নোট ৪ টি, (ঙ) ২০ টাকার নোট ১০ টি, (চ) ১০ টাকার নোট ৮ টি উদ্ধার করা হয়। এ বিষয়ে জকিগঞ্জ থানা মামলা নং-২০, তাং-১৪-০৭-২০২০ খ্রিঃ, ধারাঃ ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩ রুজু করা হয়েছে।

একইদিন সন্ধ্যা অনুমান ০৭.০০ ঘটিকায় এসআই/মোঃ শাহীনুর রহমান, এএসআই/মোঃ তাজুল ইসলাম ও তাদের সংগীয় ফোর্সগণ অভিযান পরিচালনা করে সিআর (সাজা) নং-৭০/১৪, দায়রাঃ ১০৮০/১৪ খ্রিঃ এর ০৬ (ছয়) বিনাশ্রম কারাদন্ডসহ ১০,৭৪,৮১৩/-টাকা জরিমানা দন্ডের সাজা পরোয়ানার আসামী আলাউদ্দিন চৌধুরী, পিতাঃ আব্দুল হামিদ, সাং-মনসুরপুর, থানাঃ জকিগঞ্জ, জেলাঃ সিলেটকে তার নিজ বসত বাড়ি হতে গ্রেফতার করে।

এবং একইদিন রাত ১২ টার পর ১৪-০৭-২০২০ খ্রিঃ তারিখ জকিগঞ্জ থানাধীন ০৬ নং সুলতানপুর ইউনিয়নের ইলাবাজ সাকিনে অভিযান পরিচালনা করাকালীন জনৈক মহিদ উদ্দিনের দোকানের সামনে ইলাবাজ-থানাবাজার পাকা রাস্তার উপর এসআই/মোঃ জহিরুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্সগণ রাত আনুমান ০০.৩০ ঘটিকায় আসামী রেহান আহমদ খান (২৫), পিতা-মৃত আব্দুল খালিক @ খলন খাঁ, সাং-ইলাবাজ, থানা-জকিগঞ্জ, জেলা-সিলেট এর দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির কোমরের ডান কোঁচার মধ্যে ০১টি নীল রঙের পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ বিষয়ে জকিগঞ্জ থানার মামলা নং-২১, তাং-১৪-০৭-২০২০ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) রুজু করা হয়েছে।

এ তথ্যটি নিশ্চিত করেন জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসের

তিনি আরো জানান আমরা জকিগঞ্জ থানা পুলিশ সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সুস্পষ্ট নির্দেশনার আলোকে অপরাধমুক্ত জকিগঞ্জ গঠনে বদ্ধপরিকর।আমরা আলোকিত জকিগঞ্জ গড়তে চাই।






Related News

Comments are Closed