Main Menu

সিলেটে আক্রান্ত বেড়ে ৫৮৯০, মৃত্যু ১০৩

ডেইলি বিডি নিউজঃ সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৮৯০ জনে।

সবশেষ গত ২৪ ঘণ্টায় আরও ৯৪ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৫৫ জন, সুনামগঞ্জের ৪ জন, হবিগঞ্জের ১২ জন এবং মৌলভীবাজার জেলার ২৩ জন।

এই সময়ে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এদের বাড়ি সিলেট জেলায়।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সোমবার (১৩ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৮৯০ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ১২৫ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৭৪ জন, হবিগঞ্জে ৯১১ জন ও মৌলভীবাজারের ৬৮০ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১০৩ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮০ জন, সুনামগঞ্জে নয়জন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজার জেলায় আটজন রয়েছেন।

সিলেট বিভাগে ২ হাজার ৩১৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৬৮০ জন, সুনামগঞ্জের ৮৫৭ জন, হবিগঞ্জের ৪০৫ জন ও মৌলভীবাজার জেলার ৩৭৭ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৮৩ জনকে।

করোনা আক্রান্ত ২১৬ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ১০৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৫ জন ও মৌলভীবাজারে ২১ জন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান গণমাধ্যমকে বলেন, গত ২৪ ঘণ্টায় ঢাকার ল্যাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে বিভাগে আরও ২ জনের মৃত্যু হয়েছে।






Related News

Comments are Closed