Main Menu

মাদকের বিরোদ্ধে ছাড় নেই-ওসি করোনার মধ্যেও রেকর্ড পরিমান মাদক উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ

কাজী মাহমুদুল হক সুজন : করোনার মধ্যেও মাদক পাচার অব্যাহত রেখেছে মাদক সম্রাটরা। তবে এক্ষেত্রে চুনারুঘাট থানা পুলিশকে ফাকি দিতে পারেনি। করোনার ডিউটির পাশাপাশি আইনশৃংঙ্খলা উন্নায়নে ও মাদক পাচার রোধে চুনারুঘাট থানা পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

অনুসন্ধানে দেখা যায় গত ১ ম মাসে চুনারুঘাট থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে এ্যাম্মুল্যান্স, মোটরসাইকেল, সিএনজি, কাঠালের গাড়ীসহ বিভিন্ন যানবাহন আটকের পাশাপাশি গাজা আটক করেছে ১৭৭ কেজি।

ইয়াবা ৬৩০ পিচ,ভারতীয় মদ ৮ বোতল।মাদক আইনে মামলা হয়েছে ২৫ টি। আসামী করা হয়েছে প্রায় ৪০ জনকে। এর মধ্যে অধিকাংশ আসামীকে আটক করা হয়েছে। এ ব্যাপরে ওসি (তদন্ত) চম্পক ধাম জানান করোনার মধ্যে সুযোগ খুজে মাদক ব্যাবসায়ীরা মাদক পাচার করতে যেয়ে পুলিশের খাচায় বন্ধি হচ্ছে,তাদের টিম ২৪ ঘন্টা প্রস্তুত রাখা হচ্ছে। গোয়েন্দা নজরদারি ও তাদের নিজস্ব সোর্সের মাধ্যমে খবর পাওয়ার সাথে সাথেই মাদক ব্যাবসায়ীদের আটক ও মাদক উদ্ধার করা হচ্ছে। এক্ষেত্রে তিনি নিজে এমনকি অফিসার ইনচার্জ( ওসি) ও মাঠে নেমে যান।

অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক জানান, মাদকের ব্যাপারে কোন আপোষ নেই, তিনি থানায় যোগদানের পর থেকেই প্রমান করে চলেছেন। পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ওসি জানালেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম চুনারুঘাট থানাটি সীমান্তবর্তী হওয়ায় তিনি সবসময় দিকনির্দেনা দিচ্ছেন। করোনার মধ্যেও তার টিম চুনারুঘাট মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে। তিনি এক্ষেত্রে আবারও চুনারুঘাটবাসীর সহযোগীতা চেয়েছেন।






Related News

Comments are Closed