Main Menu

চাহিদা বাড়ায় সিলেটসহ সব রুটে ফ্লাইট বাড়ালো ইউএস-বাংলা

ডেইলি বিডি নিউজঃ টিকিটের চাহিদা বাড়ায় অভ্যন্তরীণ সব রুটেই ফ্লাইট বাড়িয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যাত্রীর সংখ্যা বাড়ায় ফ্লাইট বাড়ানো হয়েছে বলে জানিয়েছে এয়ারলাইন্সটি। শুক্রবার (১৭ জুলাই) এ তথ্য জানায় সংস্থাটি।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের সংশ্লিষ্টরা জানান, বৈশ্বিক মহামারি করোনা পরবর্তী নিষেধাজ্ঞা ওঠার পর গত ১ জুন থেকে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুরে ফ্লাইট পরিচালনা করছে তারা। পরবর্তীতে গত ১৬ জুন থেকে যশোর ও গত ১২ জুলাই থেকে বরিশাল রুটে নিষেধাজ্ঞা ওঠলে ফ্লাইট শুরু করে ইউএস-বাংলা। স্বাস্থ্যসেবা নিশ্চিত না হওয়ায় কক্সবাজার ও রাজশাহী বিমানবন্দরে এখনও ফ্লাইট চালুর অনুমতি দিতে পারছে না বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

করোনাকালীন নিষেধাজ্ঞা ওঠার পর সব রুটেই গত ১ জুন থেকে সর্বোচ্চ তিনটি ফ্লাইট পরিচালনা করে এয়ারলাইন্সটি। বর্তমানে যাত্রী বাড়ায় এখন থেকে প্রতিদিন চট্টগ্রামে পাঁচটি, সৈয়দপুরে পাঁচটি, যশোরে চারটি, সিলেটে দু’টি ও বরিশালে দু’টি ফ্লাইট বাড়িয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ঢাকা থেকে সিলেটে প্রতিদিন দুপুর ১টা ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাবে। একইভাবে সিলেট থেকে দুপুর ২টা ২০ মিনিট ও সন্ধ্যা ৮টা ৫০ মিনিটে ফ্লাইট ছেড়ে আসবে।

ঢাকা থেকে চট্টগ্রামে প্রতিদিন সকাল ৭টা, সাড়ে ১০টা, বিকেল ৩টা, সাড়ে ৫টা ও সন্ধ্যা সাড়ে ৭টায় ফ্লাইট ছেড়ে যাবে। একইভাবে চট্টগ্রাম থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৮টা ২৫ মিনিটে, বেলা ১১টা ৫৫ মিনিটে, বিকেল ৪টা ২৫ মিনিটে, সন্ধ্যা ৬টা ৫৫ মিনিট ও রাত ৮টা ৫৫ মিনিটে ছেড়ে আসবে।

ঢাকা থেকে সৈয়দপুরে প্রতিদিন সকাল ৮টা, সাড়ে ৯টা, বেলা ১১টা, সন্ধ্যা ৬টা ও ৭টায় ছেড়ে যাবে। একইভাবে সৈয়দপুর থেকে ঢাকায় প্রতিদিন সকাল সাড়ে ৯টা, বেলা ১১টা, দুপুর সাড়ে ১২টা, সন্ধ্যা সাড়ে ৭টা ও রাত সাড়ে ৮টায় ছেড়ে আসবে।

ঢাকা থেকে যশোরে প্রতিদিন সকাল সাড়ে ৮টা, দুপুর ১২টা, বিকেল সাড়ে ৩টা ও সন্ধ্যা সাড়ে ৬টায় ছেড়ে যাবে। একইভাবে যশোর থেকে ঢাকায় প্রতিদিন সকাল পৌনে ১০টা, দুপুর সোয়া ১টা, বিকেল পৌনে ৫টা ও রাত পৌনে ৮টায় ছেড়ে আসবে।

ঢাকা থেকে বরিশালে প্রতিদিন বেলা সাড়ে ১১টা ও বিকেল ৪টায় ছেড়ে যাবে ফ্লাইট। একইভাবে বরিশাল থেকে ঢাকায় প্রতিদিন দুপুর ১২টা ৪০ মিনিট ও বিকেল ৫টা ১০ মিনিটে ছেড়ে আসবে।

টিকিট সংক্রান্ত যাবতীয় তথ্য এয়ারলাইন্সের ওয়েবসাইট www.usbair.com এ পাওয়া যাবে।






Related News

Comments are Closed