Main Menu

চাঞ্চল্যকর ক্লু-লেস হত্যা মামলার প্রধান আসামী মো: ইয়াছিন মিয়া গ্রেফতার

ডেইলি বিডি নিউজঃ চাঞ্চল্যকর ক্লু-লেস হত্যা মামলার প্রধান আসামী মো: ইয়াছিন মিয়া (২৫) গ্রেফতার। ও বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করে।

উল্লেখ্য গত ২৪/১১/২০১৯ইং সন্ধ্যা রাতের মধ্যবর্তী যে কোন সময় কোতোয়ালী মডেল থানাধীন তোপখানা সড়ক বিভাগের অফিসের সামনে সুরমা নদীর তীরে ফুটপাতের রেলিংয়ের নিচে ভিকটিম মোছা: কুলসুমা আক্তার ফাতেমাকে অজ্ঞাতনামা আসামী হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়। এই ঘটনায় এসআই/মো: দেলোয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে এজাহার দাখিল করেন, কোতোয়ালী মডেল থানার মামলা নং-৬২ তারিখ-২৬/১১/২০১৯ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করা হয়।

পরবর্তীতে এই চাঞ্চল্যকর ক্লু-লেস হত্যা মামলার ঘটনায় উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম এবং অফিসার-ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞা এর সার্বিক তত্বাবধানে তদন্তকারী কর্মকর্তা এসআই/মো: আব্দুল বাতেন ভূইয়া, এসআই(নি:)/মো: দেলোয়ার হোসেন সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় এই মামলার প্রধান আসামী মো: ইয়াছিন মিয়া (২৫) কে তথ্য প্রযুক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে গত ১৬/০৭/২০২০ তারিখে ঢাকাস্থ মিরপুর-৬ এলাকা হতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উল্লেখিত আসামী মো: ইয়াছিন
মিয়া (২৫) এই মামলার ভিকটিম মোছা: কুলসুমা আক্তার ফাতেমাকে কোতোয়ালী মডেল থানাধীন তোপখানা সড়ক বিভাগের অফিসের সামনে সুরমা নদীর তীরে
ফুটপাতের রেলিংয়ের নিচে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায় বলে স্বীকার করে ফৌ: কা: বি: ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তি
মূলক জবানবন্দী প্রদান করে।






Related News

Comments are Closed