Main Menu

সিলেটে শ্রমিকনেতা হত্যা মামলায় গ্রেপ্তার আরো ২ জন

ডেইলি বিডি নিউজঃ সিলেট বিভাগীয় ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন রিপন হত্যা মামলায় আরো ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- বরইকান্দি এলাকার বাসিন্দা মৃত ফারুক মিয়ার পুত্র মনির আহমদ ওরফে ইমন (৩৫) ও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকার শামসুল হকের পুত্র মো. আয়নুল হক। তিনি বর্তমানে বরইকান্দি এলাকায় বসবাস করছেন।

রোববার (১৯ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে তাদের দুইজনকে গ্রেপ্তার করে সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণসুরমা থানা। গ্রেপ্তারের পর তাদের দুইজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১০ জুলাই রাতে বাবনা পয়েন্টে বাবনা রেস্টুরেন্টের সামনে সন্ত্রাসী হামলার শিকার হন সিলেট বিভাগীয় ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন রিপন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরদিন নিহত রিপনের স্ত্রী ফারজানা আক্তার বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে আরো কয়েকজনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় মো. তারেক আহমদ নামের এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।






Related News

Comments are Closed