Main Menu

গোয়াইনঘাটে র‌্যাবের পৃথক অভিযান : ৩২৮৩পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলি বিডি নিউজঃ গোয়াইনঘাটে র‌্যাবের পৃথক অভিযানে ৩২৮৩পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার কুলুমছড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. হাসান আহমেদ (২০), একই উপজেলা মনাইকান্দী গ্রামের ওসমান গনীর ছেলে মো. সোহেল আহমেদ ও কোম্পানীগঞ্জ উপজেলার দোরাকুল গ্রামের মো. হাবিবুল্লাহর ছেলে মনোয়ার হোসেন (২৬)।

র‌্যাব জানায়, শনিবার সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল উপজেলার আধারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে হাসান ও সোহেল কে গ্রেফতার করে। এসময় হাসানের কাছ থেকে ১৬০০পিস ইয়াবা ও সোহেল এর কাছ থেকে ১৩০৩পিস ইয়াবা উদ্ধার করে।

এদিকে শনিবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি সত্যজিৎ কুমার ঘোষ ও এএসপি কামরুজ্জামান নেতৃত্বে উপজেলার সুন্দরগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মনোয়ারকে গ্রেফতার করে। এসময় তার হেফাজত থেকে ৩৮০ পিস ইয়াবা ও মাদক বিক্রীর টাকা উদ্ধার করা হয়।

পরে র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা করে। এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া) ওবাইন।






Related News

Comments are Closed