Main Menu

ইলিয়াস,জামান,আরিফ বিহীন সিলেটের বিএনপি,দিতে হবে অগ্নি পরীক্ষা

ডেইলি বিডি নিউজঃ আগেই বলেছি জামান ভাই -আলী ভাই দুজনই যুগ্য. দুজনেরই আছে দলের জন্য অবদান. তবুও আমি মনে করেছিলাম ইলিয়াস বিহীন সিলেটে জামান ভাই কে খুবই প্রয়োজন. ঠিক এই মুহুর্তে সিলেটে ধারা ভঙ্গ করে যদি কেও মিছিল করতে পারে তিনি জামান ভাই, সিলেটে যদি দালাল মুক্ত রাজনীতি কেও করতে পারে তিনি জামান ভাই। কিন্তু ভোটের যারা বা যারা ভোটারদের কনভিন্স করতে গিয়েছেন তারা হয়ত ভালো ভাবে সেটা বোজাতে পারেননি।

পাশাপাশি একই গ্রুপে অথবা একই বলয় থেকে কয়েকজন নেতা হতে গেলে কেই ই নেতা হতে পারেন না. সেটা যুক্তরাজ্য যুবদলের কাউন্সিলে দেখেছি এবং আজ দেখলাম সিলেট জেলা বিএনপির কাউন্সিলে.
মাত্র ৪ ভোটের তফাত এবং এটাই প্রতিয়মান হয় যে জামান ভাইয়ের অবর্তমানে সিলেটে যারা কাজ করেছেন তারা সেই গাপ পুষিয়ে দিতে পারেননি। আমি ভোটের রায় মেনে নিয়েছি হয়ত জামান ভাই সহ যারা বিজিত তারাও মেনে নিবেন ।

ভোটার’রা ভুল করেছেন না সঠিক রায় দিয়েছেন সেটা প্রমান হবে আগামী কয়েকমাসের মদ্দেই.
গনত্রান্ত্রিক এই কাউন্সিল প্রথা যেন বন্ধ না হয় এবং প্রতি দু বছর পর পর যেন কাউন্সিল অনুষ্টিত হয় এটাই তৃণমূলের দাবি। নতুন নেতৃত্বে শামিম ভাই. আলী ভাই.ও এমরান ভাই কে ফুলেল শুভেচ্ছা.
পাশাপাশি মহানগর বিএনপিতে চমক দেখানো. ক্লিন ও পরিচ্ছন্ন দুজন নেতা, নাসিম হুসেন ও সেলিম ভাই কেও অভিনন্দন. যাত্রা শুভ হুক নতুন ইলিয়াস_জামান_আরিফ বিহীন এক বিএনপির।

লেখক: নির্বাহী সদস্য যুক্তরাজ্য বিএনপি






Related News

Comments are Closed