Main Menu

কানাইঘাট পাত্রমাটি ডেঞ্জার স্পোর্টিং ক্লাবের নাইট ফুটবল টূর্ণামেন্ট উদ্বোধন

ডেইলি বিডি নিউজঃ কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ীস্থ ডেঞ্জার স্পোর্টিং ক্লাব কর্তৃক ২য় নাইট মিনি ফুটবল টূর্ণামেন্ট-২০১৬ এর উদ্বােধন করা হয়েছে।আজ মঙ্গলবার রাত ৯ টায় ঝিংগাবাড়ী বাজার সংলগ্ন পাত্রমাটি পশ্চিম মাঠে শতাধিক দলের অংশগ্রহণে আনুষ্টানিক ভাবে এ খেলার উদ্বোধন করা হয়েছে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টূর্ণামেন্টের উদ্বোধন করেন সাপ্তাহিক অপূর্ব সিলেট ও নিউজচেম্বার টোয়েন্টিফোর ডট কম এর সম্পাদক তাওহীদুল ইসলাম। ৬ নং ওয়ার্ড মেম্বার মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও ক্লাব সদস্য কাওসার এর উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট মুরব্বী আব্দুল লতিফ, নিজাম উদ্দিন, মোঃ রফিক আহমদ, সমাজসেবী ডাঃ সাদেক আহমদ, প্রবাসী ফারুক আহমদ, ব্যবসায়ী মিনহাজুল ইসলাম নান্নু।

প্রধান অতিথির বক্তব্য সাংবাদিক তাওহীদুল ইসলাম একজন খেলোয়ারকে একজন রাষ্ট্র দূতের সাথে তুলনা করে বলেন, খেলাধুলার মাধ্যমে নিজেকে যেমন সমাজে তুলে ধরা যায় তেমনি সমাজেরও মুখ উজ্জল করা যায়। তাই তরুণ প্রজন্মকে খেলাধুলায় আরো বেশি আত্তনিয়োগ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের শামসু, এবাদ, সুহেল, রেজওয়ান, মাছুম -১ জামিল, শাহিন, রাজ্জাক, জসিম-১, জসিম-২, ইব্রাহীম, তানতিম নুরুল আমিন, ইমরান, সাব্বির, লায়েক, লিমন, ছালিম, আকতার, আব্দুল হালিম, কালাই, মাসুম -২, সুহেল-২, হেকিম, রকি কপালি প্রমুখ।

 






Related News

Comments are Closed