Main Menu

যুক্তরাষ্ট্রে যুবলীগ নেতা দীপংকর দেব সুমন’র জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্ট: হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,যুক্তরাষ্ট্রে যুবলীগ নেতা দীপংকর দেব সুমন’র জন্মদিন উদযাপন করেছে নিউয়র্ক যুবলীগের নেতৃবৃন্দ। গতকাল এক অনারম্বড় পরিবেশে কেক কেটে তার জন্মদিন উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট শিল্পায়ন পুলিশ ইউনিটের পুলিশ সুপার মো. রওশনুজ্জামান সিদ্দিকী, নিউইয়র্ক মহানগর যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্ব মাহমুদর রহমান, যুবলীগ নেতা জাকির রহমান সহ বিভিন্নমহলের নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দরা বলেন, দেশ বিদেশে আওয়ামী লীগের বিরুদ্ধে অশান্তি সৃষ্টির যে কোনো অপতৎপরতা রুখে দিতে যুবলীগ নেতাকর্মীদের সজাগ থাকবে।

গণতন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিষয়ে সচেতন থাকার পরামর্শ দিয়ে বক্তারা বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। বর্তমান সরকার উন্নয়নবান্ধব সরকার। এই সরকারের আমলে দেশের সর্বত্র সড়ক ও রেল যোগাযোগের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। দেশীয় অর্থায়নে পদ্মা সেতু এবং দেশের সর্বপ্রথম কর্ণফুলী নদীর তলদেশে টানেল নির্মাণ প্রকল্প সামগ্রিকভাবে সমৃদ্ধ বাংলাদেশের স্বাক্ষর বহন করে।

নিউইয়র্ক মহানগর যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্ব মাহমুদর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে দেশ এগিয়ে যাচ্ছে। হায়েনার দল মনে করেছিল, বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করলেই দেশের পক্ষে কথার বলার আর কোন লোক থাকবে না। কিন্তু তাদের সে লক্ষ্য পূরণ হয়নি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে দেশ এগিয়ে যাচ্ছে।’আরো এগিয়ে যাবে তবে সবাই এক হয়ে কাজ করার আহবান জানান তিনি।

অনুষ্ঠান শেষে যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা দীপংকর দেব সুমন সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।






Related News

Comments are Closed