Main Menu

সিলেটে সিমেন্ট ভর্তি ট্রাক ছিনতাইঃ লুটকৃত মালামালসহ আটক ২

ডেইলি বিডি নিউজঃ চালককে অপহরণ করে সিমেন্ট বোঝাই ট্রাক ছিনতাইর ঘটনা ঘটে সিলেটে। মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় এ ঘটনা ঘটে। ট্রাকটি ৩০০ বস্তা সিমেন্ট নিয়ে মঙ্গলবার মধ্য রাতে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে ৩০০ বস্তা সিমেন্ট নিয়ে কানাইঘাট উপজেলার গাছবাড়ি বাজারে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। এ সিমেন্টের ক্রেতা গাছবাড়ি বাজারের ব্যবসায়ী শহীদ ট্রেডার্সের মো. আবদুস শহীদ।

এদিকে ১২ ঘন্টার মধ্যে ছিনতাইকৃত ট্রাক লুটকৃত মালামালসহ উদ্ধার করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনের রাস্তা থেকে এটি উদ্ধার করা হয়। ছিনতাইয়ের সাথে জড়িতদেরও গ্রেফতার করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

জানা যায়, সিমন্টে ভর্তি ট্রাকটি ভোর রাত ৪টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় আসার পর গতিরোধ করে ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৪-০৬৬৩)। তারপর অপহরন করে চালক সুমন মিয়াকে। সুমনকে একটি সিএনজি করে সুবিদবাজার ফাজিলচিশতের একটি বাসায় আটকে রাখে। পরে ট্রাক নিয়ে পালিয়ে যায় দূর্বত্তরা। ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার পর ভোর সাড়ে ৫টার দিকে একটি সিএনজি অটোরিকশায় তুলে চালক সুমন মিয়াকে মদিনা মার্কেট এলাকায় নিয়ে ছেড়ে যায় অপহরণকারীরা। পরে সুমন মিয়া ও ট্রাক মালিক গ্রুপের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়।

এসএমপির বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদত হোসেন জানান, সুবিদবাজার এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাকা পাংচার হলে দু’টি মোটর সাইকেলে এসে দুর্বৃত্তরা চালককে অপহরণ করে ট্রাক ছিনিয়ে নেয়।






Related News

Comments are Closed