Main Menu

সচেতনতাই হচ্ছে করোনা প্রতিরোধের সবচেয়ে কার্যকর হাতিয়ারঃ ওবায়দুল কাদের

ডেইলি বিডি নিউজঃ প্রতিবেশী দেশ ভারতে করোনা সংক্রমণের যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে আমাদের দেশেও এ ধরনের পরিস্থিতির অ৷শঙ্কার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৬ অক্টোবর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত দলের সম্পাদকমণ্ডলীর সভায় তিনি এ আশঙ্কার কথা জানান। সভায় ওবায়দুল কাদের সভাপতিত্ব করেন।

ওবায়দুল কাদের বলেন, ইতোমধ্যে আমাদের দেশে অনেকে করোনা মহামারিকে হালকা করে দেখা শুরু করেছেন। হালকা করে দেখার সুযোগ নেই। আমাদের আরো সতর্ক থাকতে হবে। ইউরোপসহ বিভিন্ন দেশে করোনা মহামারির দ্বিতীয় ওয়েব শুরু হয়ে গেছে। আমাদের প্রতিবেশী দেশে করোনা সংক্রমণ ভয়াবহ পরিস্থিতিতে চলে গেছে। এমতাবস্থায় আমাদের দেশে যে আশঙ্কা রয়েছে তা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে নির্দেশনা দিয়েছেন।

সচেতনতাই হচ্ছে করোনা প্রতিরোধের সবচেয়ে কার্যকর হাতিয়ার- একথা মনে রেখেই আমাদের কাজ করে যেতে হবে।

এসভায় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন ও মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।






Related News

Comments are Closed