Main Menu

সমাজ যখন চায় না, তখন বন্ধ করা ছাড়া করণীয় থাকে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রী

ডেইলি বিডি নিউজঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঢাকা ক্লাবসহ কয়েকটি ক্লাবে বার লাইসেন্স রয়েছে। যারা শর্ত পূরণ করেছে তাদেরই লাইসেন্স দেয়া হয়েছে। আমরা চিন্তাভাবনা করছি শর্ত পূরণ করে যদি কেউ বারের আবেদন করে তাহলে লাইসেন্সের বিষয়টি সরকার বিবেচনা করবে।

মঙ্গলবার (৬ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় সীমিত আকারে হলেও এখন বিনোদনের জন্য বার ও ব্রোথেল খুলে দেয়ার বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের দেশেও ব্রোথেল ছিল। এখনো দু-তিনটি আছে। কিন্তু আমাদের সমাজ ব্রোথেলকে এন্টারটেইন করে না। সমাজ থেকেই আমরা দেখেছি, লোকজন বের হয়ে এগুলো বন্ধ করে দিচ্ছে। এগুলোর ইফেক্ট ব্যাড ইফেক্ট সবগুলোই রয়েছে। সমাজ যখন চায় না, তখন তো আমাদের করণীয় কিছু থাকে না, বন্ধ করা ছাড়া।

পানশালার বিষয়ে তিনি বলেন, সীমিত আকারে আমরা পানশালার লাইসেন্স দিয়েছি, হোটেলগুলোর লাইসেন্স রয়েছে। ঢাকা ক্লাবসহ কয়েকটি ক্লাবে পানশালার লাইসেন্স… বার লাইসেন্স রয়েছে। যারা শর্ত পূরণ করে লাইসেন্স চেয়েছে তাদের লাইসেন্স দেয়া হয়েছে। আমরা চিন্তাভাবনা করছি শর্ত পূরণ করে যদি কেউ বারের আবেদন করে তাহলে আমরা দেখব কী করা যায়।

লোয়ার ক্লাসের মানুষের জন্য এটা আরও সহজ করা যায় কিনা, গোপনে কিন্তু মানুষ খাচ্ছে- এমন প্রশ্নে তিনি বলেন, খাচ্ছে, আপনারা যেটা বলছেন এটাও আমরা দেখছি, শুনছি। কিন্তু যে পর্যন্ত সমাজ এগিয়ে না আসবে সে পর্যন্ত আমরা…।






Related News

Comments are Closed