Main Menu

প্রকাশিত সংবাদের তিব্র প্রতিবাদ

ডেইলি বিডি নিউজঃ প্রিয় পাঠক ও শুভাকাঙ্ক্ষী ভাই ও বোনেরা আসসালামু আলাইকুম।

আজ ৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে Bdnews24.eu অনলাইন পত্রিকায় আমাকে নিয়ে একটি নিউজ দেখে বিস্মিত হই, যার হেডলাইন “মৌলভীবাজারে ধর্ষণ বিরোধী কর্মসূচিতে ছাত্রলীগের বাধা” যখন এই নিউজটি তাদের ই একজন মেয়ে আজ আমার ফেসবুকের প্রোফাইল পিকচার ও বিভিন্ন পোস্টে কমেন্ট করে দেয়! দেখে আমি বিস্মিত হই,নিউজটি পড়ে দেখলাম যে তারা বলেছে তাদের কর্মসূচিতে নাকি আমি বাধা দিয়েছি এবং হুমকি প্রদর্শন করেছি। কিন্তু সত্যটা হচ্ছে,গতকাল ৭ অক্টোবর বুধবার সকালে আমি মৌলভীবাজার সরকারি কলেজের দিকে যাচ্ছিলাম একটি কাজে হঠাৎ দেখি মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে দুটি মেয়ে ও ৩ টি ছেলে বসে আছে হাতে প্ল্যাকার্ড নিয়ে ধর্ষণের বিরুদ্ধে । সেই মুহূর্তে আমি তাদের পাশে গিয়ে তাদের সাথে একাত্মতা পোষণ করি এবং আমার পূর্বনির্ধারিত আগামী ১০ ই অক্টোবর ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধনের যোগ দেয়ার জন্য তাদেরকে দাওয়াত করি, তারা আমার সাথে সেলফি তুলে ও ছবি তুলে। আমার সাথে যখন তারা সেলফি তুলে তখন তাদের হাতে কয়েকটি প্ল্যাকার্ড ছিল,একটি প্ল্যাকার্ড এ রাষ্ট্র বিরোধী স্লোগান ছিল,তখন শুধুমাত্র তাদেরকে আমি একটি প্রশ্ন করি আমাদের সবার ই যুদ্ধ হচ্চ্ছে ধর্ষণকারীর বিরুদ্ধে সরকারের এইখানে কি দোষ। আমাদের সবাইকে দল-মত-নির্বিশেষে ধর্ষণকারীর বিরুদ্ধে দাঁড়াতে হবে। তাদের মধ্যে একটি ছেলে মৌলভীবাজার সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র দিলদার সে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কর্মী এবং দুটি মেয়ের মধ্যে একটি মেয়ের নাম হচ্ছে আয়েশা আক্তার নওমি সে বাংলাদেশ ছাত্র ফেডারেশন মৌলভীবাজার জেলা শাখার সদস্য সচিব। আমি আমার মহৎ হৃদয় নিয়ে সেখানে গিয়েছিলাম তাদের সাথে একাত্মতা পোষণ করতে। কিন্তু তারা যে এইভাবে নিকৃষ্ট মনমানসিকতা নিয়ে মিথ্যা বানোয়াট ভাবে আমার বিরুদ্ধে নিউজ করবে তা কখনও ভাবিনি।

আমার প্রশ্ন হচ্ছে গিয়ে যেখানে আমার পূর্বনির্ধারিত ধর্ষণের বিরুদ্ধে আগামী ১০ অক্টোবর মানববন্ধন এর প্রোগ্রাম আছে সেখানে আমি তাদেরকে কেন মানব বন্ধনে বাঁধা এবং হুমকি প্রদান করব । আমি নিজেইতো ধর্ষণকারীর বিরুদ্ধে মানববন্ধন করার আয়োজন করেছি।

Bdnews24.eu অনলাইন পত্রিকা আমার কোন বক্তব্য না নিয়ে আমার বিরুদ্ধে মন গড়া মিথ্যা বানোয়াট নিউজ করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

জাকের আহমদ (অপু)
প্রতিষ্ঠাতা সভাপতি শেখ রাসেল স্টুডেন্ট এসোসিয়েশন কেন্দ্রীয় নির্বাহী সংসদ
সাবেক সাংগঠনিক সম্পাদক ছাত্রলীগ।






Related News

Comments are Closed