Main Menu

জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র শোক প্রকাশ

নূরুদ্দীন রাসেল ::সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধি আজিজ আহমদ সেলিম আর নেই। রবিবার (১৮ অক্টোবর) রাত পৌনে নয়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি করোনা ভাইরাসের কোভিড-১৯ আক্রান্ত ছিলেন।

গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) থেকে সিলেট সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আজিজ আহমদ সেলিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রাতে না ফেরার দেশে পাড়ি জমালেন সর্বজন শ্রদ্ধেয় ও সদাহাস্যোজ্জ্বল এই সাংবাদিক।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সিলেট নগরীর মজুমদারী এলাকার বাসিন্দা ছিলেন তিনি।

তাঁর মৃত্যুতে সিলেটের গণমাধ্যমকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ড এর সর্বশেষ নির্বাচিত কমান্ডার শ্রী সুব্রত চক্রবর্তী জুয়েল, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা ও মহানগর প্রতিনিধি নুর আহমদ কামাল ও আব্দুল খালিক লাভলু এবং অন্যান্যের মধ্যে আকবর কবীর সায়েম,সেলাল আহমদ,এন এম ময়না মিয়া,বাবুল মিয়া,ইন্দ্র ভূষণ দাস বিপ্লব, সিরাজুল ইসলাম,গোলাম দস্তগীর ছামিন,খালেদ মিয়া কবি নূরুদ্দীন রাসেল, শাহাদত আনোয়ার খোকন, শামিম আহমেদ, শাহিন আহমেদ, সুজন মিয়া,মুহাম্মদ জিয়া, মোঃ মহিউদ্দিন, জাহিদুল ইসলাম রুবেল, ইকবাল আহমদ, মোহাম্মদ কাছা মিয়া, মোঃ চান মিয়া, এস খাইরুল আমিন ,এম আর এ দিলওয়ার,চেরাগ আলী, আবদুল মান্নান, আব্দুল আহাদ, জুয়েল খান, আহমদ শাফি, রাসেল আহমেদ, ফারুক হোসেন, রফিক আহমদ, নাসিম উদ্দিন, রুবেল আহমদ,নাসির উদ্দিন, মোসাম্মৎ শাপলা বেগম, মোসাম্মৎ মিনারা বেগম, মহিবুর রহমান মহিব, মিজানুর রহমান, আলতাফ হোসেন, আনোয়ার হোসেন, শুভাশিস চক্রবর্তী, আসলাম খান, স্বপন, নেহার রঞ্জন দাস, মোছাম্মদ নেহারুন নেশা, রোকনুজ্জামান, সামাদ আহমদ, আব্দুল হান্নান, বদিউজ্জামান, রাজিব আহমদ, রঞ্জন নায়েক,আলামিন, বোরহান উদ্দিন, সাজু মিয়া, সোহেল দাস, দেওয়ান তায়েফ হোসেন চৌধুরী, মোঃ সাইফুল ইসলাম খান, সুজন মিয়া, সাইফুল ইসলাম, সিফত মিয়া, রোজি বেগম, রতন আহমেদ, তামান্না, সোহেল দাস, সামাদ আহমদ, আব্দুল হান্নান, ফয়সাল খান, রুহিন আহমদ হামিদুল ইসলাম স্বাধীন, তৈয়বুর গাজী,শেফালী,মাহফুজ আহমদ রাজু ,লায়েক আহমেদ,কামাল উদ্দিন, মোহাম্মদ মনির আহমদ,মৃণাল কান্তি পাল শুভ প্রমুখ।

মহান আল্লাহ পাক এই গুণী ব্যক্তিকে জান্নাতুল ফেরদৌস দান করার জন্য নেতৃবৃন্দ সকলের নিকট দোয়া চেয়েছেন।






Related News

Comments are Closed