Main Menu

রায়হান হত্যা মামলার তদন্ত কর্মকর্তাসহ পিবিআই’র ৮জন করোনায় আক্রান্ত

ডেইলি বিডি নিউজঃ সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের নিহত রায়হান আহমদ হত্যা মামলা তদন্ত করে যাচ্ছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তদন্তের ১৮ দিনের মাথায় পিবিআই এর তদন্ত কর্মকর্তাসহ ৮জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১৩ অক্টোবর পুলিশ সদর দপ্তরের এক আদেশে রায়হান হত্যা মামলা কোতোয়ালি থানা পুলিশের কাছ থেকে তদন্তভার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ স্থানান্তর হয়।

আলোচিত মামলাটি তদন্ত করার জন্য পিবিআই কয়েকজন চৌকিস অফিসারকে দিয়ে একটি তদন্ত দল গঠন করে। করোনায় আক্রান্তদের মধ্যে রায়হান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মুহিদুল ইসলামসহ পিবিআই এর ৫ পুলিশ পরিদর্শক, সহকারী পুলিশ পরিদর্শক ১জন ও কনস্টেবল ২ জন রয়েছেন। তারা সবাই রায়হান হত্যা মামলার সাথে তদন্ত সংশ্লিষ্ট রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট পিবিআই পুলিশ সুপার খালেকুজ্জামান। তিনি জানান, করোনা আক্রান্তরা রায়হান হত্যা মামলা তদন্তের সাথে সংশ্লিষ্ট ছিলেন। এই মামলাটি তদন্ত করার জন্য পিবিআই যে দলটি গঠন করেছে এতে আক্রান্তরা রয়েছেন। আক্রান্তদের মধ্যে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক মুহিদুল ইসলামসহ ৫জন পুলিশ পরিদর্শক, ২জন কনস্টেবল ও সহকারী পুলিশ পরিদর্শক আরও ১জন রয়েছেন।

তিনি বলেন, চিকিৎসকদের পরামর্শ নিয়ে তাদের চিকিৎসা চলছে। করোনায় আক্রান্তদের মধ্যে হাসপাতালে ৩জন পুলিশ পরিদর্শক ও হোম কোয়ারেন্টাইনে আরও ২জন রয়েছেন।

জানা যায়, আলোচিত এই হত্যা মামলায় সাময়িক বরখাস্ত হওয়া এসআই আকবর পলাতক থাকলেও কারাগারে রয়েছেন কনস্টেবল টিটু চন্দ্র দাস, কনস্টেবল হারুনুর রশীদ ও নিহত রায়হানকে ছিনতাকারী হিসেবে অভিযোগকারী শেখ সাইদুর রহমান। এছাড়াও পিবিআই কাছে রিমান্ডে রয়েছেন এএসআই আশেক এলাহি।






Related News

Comments are Closed