Main Menu

সিলেটে হকার্সদের মালামাল নেওয়ার প্রতিবাদে বিক্ষোভ

ডেইলি বিডি নিউজঃ সিলেট নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার ও ক্বীন ব্রীজ এলাকার হকার্সদের মালামাল নেওয়া ও হকার্সদের মারধরের প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে সিলেট মহানগর ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। রবিবার (২ নভেম্বর) রাতে এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি রকিব আলীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক দিপু মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পরিষদের উপদেষ্টা আউয়াল হোসেন, উপদেষ্টা রকিবুল আলম, সহ সভাপতি চান মিয়া, সাধারণ সম্পাদক খোকন ইসলাম, সহ সভাপতি রুহুল আমিন রুবেল, সাংগঠনিক সম্পাদক ইশরাক জাহান খোকন, অর্থ সম্পাদক রফিক মিয়া, মখলিছ আহমদ, ফকির হোসেন, জানে আলম, রুমন আহমদ, আনোয়ার হোসেন, খলিলুর রহমান, শাহজাহান মিয়া, পিয়ার হোসেন সহ সর্বস্তরের হকার্স নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মেয়রের অনুমতি নিয়ে ৫টার পর থেকে ফুটপাতে আমরা ব্যবসা পরিচালনা করে আসছি। কিন্তু শুধু ৫টা নয়, সন্ধার পরেও আমরা ব্যবসা শুরু করি। কিন্তু হঠাৎ করে আজ রাত সাড়ে ৯টায় সিটি মেয়র আরিফুল হক চৌধুরী আমাদের মালামাল গাড়িতে তুলে নিয়ে যান। আমরা খেটে খাওয়া মানুষ। তাই বার বার অনুরোধ জানাচ্ছি বিবেচনা করে আমাদের উপর সদয় হয়ে মালামাল ফেরত দিতে মেয়র মহোদয়ের কৃপাদৃষ্টি কামনা করছি।






Related News

Comments are Closed