Main Menu

ওসমানীনগরের শরিষপুরে মাদ্রাসা ও রাস্তার গার্ডওয়ালের নামফলক ভাংচুর

কে এম রায়হান : সিলেট জেলার ওসমানী নগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদের শরিষপুর পশ্চিম হাটি গ্রামের দীর্ঘ ২৫০ ফুট রাস্তার গার্ড ওয়াল কাজের নামফলক ও আয়েশা আহমদ হাফিজিয়া মাদ্রাসার নামফলক সহ কয়েকটি উন্নয়ন মূলক কাজের উদ্ভোধনী নাম ফলক ভাংচুর করেছে দূর্বৃত্তরা।শুক্রবার রাতে এই এলাকায় হিংসাত্মক ভাবে দূর্বৃত্তরা হামলা চালিয়ে নামক ফলক গুলো ভাংচুর করে তারা।

জানা যায়, শরিষপুর পশ্চিম হাটি গ্রামে প্রায় ২৫০ ফুট রাস্তার গার্ড ওয়াল ও আয়েশা আহমদ হাফিজিয়া মাদ্রাসা, হুজরাখানা নিজস্ব অর্থায়নে নির্মাণ করেন জমির আহমদ বহু মুখি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জমির আহমেদ এর পুত্র বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ।

তিনি অভিযোগ করে বলেন, এলাকার উন্নয়ন ও সাধারণ মানুষের ভালো দেখতে চায় না একটি কুচক্রী মহল। তারা ২০১৬ সাল থেকে এই এলাকায় নানা কৌশলে সক্রিয়।এলাকায় মানুষের সুখ দুঃখে কেউ পাশে আসলে তাদের গা জ্বালা ধরে,তারা এলাকায় হামলা মামলা ভাংচুর গুলাগুলি সহ নানা অনিয়মের সাথে জড়িত। গতরাতে তারা আমাদের নামক ফলক গুলো ভাংচুর করেছে,তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।






Related News

Comments are Closed