Main Menu

জাতীয়পাটির শাসন আমলে দেশে লাগামহীন দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি ছিলোনা

ডেইলি বিডি নিউজঃ জাতীয়পার্টির গণতন্ত্র দিবস উপলক্ষে জাতীয় মটর শ্রমিক পাটি সিলেট জেলা কমিটির উদোগে আলোচনা সভা

মো: সুবজ মিয়া : জাতীয় পার্টির গণতন্ত্র দিবস উপলক্ষে জাতীয় মটর শ্রমিক পাটি সিলেট জেলা কমিটির উদ্যোগে মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৪ টায় আম্বরখানা একটি অভিজাত রেষ্টুরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় মটর শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কমিটির সভাপতি এম,বরকত আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবদাল হোসেন আফজল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়পাটি সিলেট মহানগর যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ আলী, বিশেষ অতিথি ছিলেন, জাতীয়পাটি সিলেট মহানগর সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্র নেতা এম,মুর্শেদ খান।
বক্তব্য রাখেন জাতীয় মটর শ্রমিক পাটির সিনিয়র সহ সভাপতি জালাল আহমদ চৌধুরী, সহ সভাপতি মোহাম্মদ কিবরিয়া আমিনুল ইসলাম, আব্দুল মতিন, রাজু, আলমগীর হোসেন বাদশা,আরজু মিয়া ,হানিফ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক তিতাস খান, রাসেল আহমদ রাজন,আল-আমিন,সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, প্রচার সম্পাদক আব্দুর রহীম দপ্তর সম্পাদক হোসেইন আহমদ , শ্রমিক নেতা মুতাবির হোসেন, জামাল আহমদ, আরব আলী,শরফ উদ্দিন, কামাল আহমদ ,জাহীদ হোসেন, রুবেল মিয়া,আব্দর রহমান ,রমজান আলী, আলী হোসেন, কাদির মিয়া,জুয়েল আহমেদ, জিল্লুর রহমান, রহেল আহমেদ নবাব, পায়েস মিয়া,জাকির হোসেন, আরাজুল ইসলাম ,সাহেল আহমেদ, নাহিদুল ইসলাম, সাইফুল ইসলাম প্রমুখ ।

আলোচনা সভায় জাতীয়পাটির নেতৃবৃন্দরা বলেন, ১৯৮৬ সালের ১০ নভেম্বর থেকে জাতীয় পার্টির গণতন্ত্র দিবস পালন করে আসছে। প্রতি বছরের ন্যায় এবারও আমরা দিনটি যথাযথ মর্যাদায় পালন করছি । দেশে লাগামহীন দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি খুন, ধর্ষণ, রাহাজানির সংখ্যা বেড়ে গেছে। আমাদের এসব সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। জাতীয় পার্টির উপর মানুষের আস্থা ও বিশ্বাস রয়েছে। সে আস্থা ও বিশ্বাসের উপর ভর করে জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। এ দেশে যে সরকারই ক্ষমতায় আসুক না কেন জাতীয় পার্টির সমর্থন লাগবে। কারন এ সরকার একটি সফল সরকার ছিল। জাতীয় পার্টিই একমাত্র প্রকৃত দেশ সেবক ।

এসময় জাতীয় মটর শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কমিটির সভাপতি এম,বরকত আলী তার বক্তব্যে বলেন, জাতীয়পাটির শাসন আমলে দেশে লাগামহীন দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি ছিলোনা বলে জাতীয়পাটি কে আগামীতে দেশবাসী রাষ্ট্র ক্ষমতায় ফিরে পেতে চায় সেই লক্ষ্য সামনে রেখে এরশাদ সৈনিকদের পাটিকে শক্তিশালী করতে হবে।

সভায় জাতীয়পার্টির প্রতিষ্টাতা চেয়ারম্যান মরহুম পল্লিবন্ধু হোসেন মোহাম্মদ এরশাদ ও নুর হোসেনের আত্নার মাগফিরাত কামনা করা হয়েছে।






Related News

Comments are Closed