Main Menu

ওসমানীনগরে শীতকালীন নিরাপত্তা পাহারা জোরদার করণে পাহারাদারদের মোবাইল বিতরণ

ওসমানীনগর প্রতিনিধি : ওসমানীনগরে শীতকালীন নিরাপত্তা পাহারা জোরদার করণে পাহারাদারদের মোবাইল,বাঁশি,টর্চলাইট বিতরণ করা হয়।

আজ ২৫ নভেম্বর বুধবার রাত সাড়ে ৮টায় গোযালা বাজারে শীতকালীন নিরাপত্তা পাহারা জোরদার করণে পাহারাদারদের মোবাইল বাঁশি ও টর্চলাট বিতরণ করেন ওসমানীনগর থানা। শীতকালীন সময়ে রাতে যাতে করে চুরি,ডাকাতি না হয় সেই লক্ষ্যে ওসমানী নগর থানার ওসি শ্যামল বণিক এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বাজার কমিটি নিয়ে দফায় দফায় মিটিং করেছেন এবং চুরি,ডাকাতি না হয় সেই লক্ষ্যে রাতে রাস্তায় রাস্তায় টহল জুরদার করেছেন।
গোয়ালা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আতাউর রহমান মানিক এর সভাপতিত্বে,সভা পরিচালনা করেন বাজার সেক্রেটারী তাজ উদ্দীন,এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসমানী নগর থানা ওসি শ্যামল বণিক,বিশেষ অতিথি ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পিনাক পানি ভট্টাচার্য,আলাউর রহমান আলা,অর্থ সম্পাদক শাহনুর রহমান যুবক্রীড়া সম্পাদক মুকিতমিয়া,সাবেক সাংগঠনিক সম্পাদক মিয়াফর আলী,সাবেক যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, বণিক সমিতি সভাপতি গেদা মিয়া সহসভাপতি ফয়জুল হক,এস আই সুবিনয় বৌদ্ধ,ইয়াছিন,সুমন
অধিকারী,জাহেদ হাসান,ইউ/পি সদস্য আব্দুস সামাদ,বেলাল আহমেদ,বণিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল,আব্দুল কাইয়ুম,লিটন দাস,প্রমুখ। আলোচনা শেষে পাহারাদারদের মোবাইল ও গেঞ্জী প্রদান করা হয়।






Related News

Comments are Closed