Main Menu

সিলেট নগরী থেকে কানাইঘাটের বৃদ্ধা মহিলা নিখোঁজ, থানায় জিডি

ডেইলি বিডি নিউজঃ সিলেট নগরী থেকে কানাইঘাটের এক বৃদ্ধা মহিলা নিখোঁজ হয়েছেন। গত মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে সিলেট রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিকাল ৩ ঘটিকার দিকে ডাক্তার দেখিয়ে বাড়ী ফেরার পথে তিনি নিখোঁজ হন। নিখোঁজ খালিদা বেগম (৬৫) কানাইঘাট উপজেলার ৬ নং সদর ইউপির চটিগ্রামের মৃত মো: কবির অাহমদের স্ত্রী।
জানা যায়, খালিদা বেগম গত ২৪ নভেম্বর, মঙ্গলবার ডাক্তার দেখানোর জন্য সকালে বাড়ী থেকে সিলেট রাগীব রাবেয়া হাসপাতালে অাসেন। বিকাল ৩ ঘটিকার দিকে তার ব্যবহৃত ০১৭৭০-২৮৩৪৩৫ নাম্বারে বাড়ী থেকে যোগাযোগ করা হলে তিনি চিকিৎসা শেষ করে বাড়ীতে ফিরছেন বলে জানান। কিন্তু পরবর্তীতে তিনি বাড়ীতে না গেলে তার নাম্বারে যোগাযোগ করা হলে নাম্বার বন্ধ পাওয়া যায়। এরপর থেকে অদ্যাবধি তার মোবাইল নাম্বার বন্ধ রয়েছে, অাত্মীয়স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করে তাকে পাওয়া যায় নাই। এব্যাপারে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। যার নং-২২৭৬ তাং ২৫/১১/২০২০।

নিখোঁজ ব্যক্তির বর্ণনা, নাম খালিদা বেগম (৬৫),উচ্চতা-অনুমান ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং-ফর্সা, দেহের গঠন- মোটামোটি, চুলের ধরণ- কালো,মখমন্ডল লম্বাটে, পরনে-শাড়ী ও কালো বোরকা, তিনি সিলেটী আঞ্চলিক ভাষায় কথা বলেন।

যদি কোন ব্যাক্তি তাহার সন্ধান পান সিলেট কোতোয়ালী মডেল থানা অথবা মোবাইল নং- ০১৮৪৯৫১৬৬৯৩ যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।






Related News

Comments are Closed