Main Menu

সিলেটে অহরণের অভিযোগে ১জন গ্রেফতার: তরুণী উদ্ধার

ডেইলি বিডি নিউজঃ সিলেটের জালালাবাদ থানা পুলিশের অভিযানে ১৭ বছর বয়সী এক তরুণীকে অপহরণের অভিযোগে অপহরক জামিল আহমদকে (৩০) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী জালালাবাদ থানার পাগইল গ্রামের মাখন মিয়ার ছেলে। অপহরণের ঘটনার দেড়মাস পর শিবেরবাজার পাগইল গ্রাম থেকে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) জালালাবাদ থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

এসময় অপহৃত তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত তরুণীকে সিলেট ওসমানী মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) গ্রেফতারকৃত জামিলকে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

পুলিশ জানায়, গত বছরের ৮ ডিসেম্বর দুপুরে তরুণীকে জালালাবাদ থানাধীন শিবের বাজার হাসান কমিউনিটি সেন্টারের সামন থেকে অপহরণ করে নিয়ে যায় গ্রেফতারকৃত জামিল আহমদ। এ ঘটনায় জালালাবাদ থানায় এ বছরের ২১ জানুয়ারি তরুণীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নং-২৩ দায়ের করেন।

জালালবাদ থানার ওসি নাজমুল হুদা খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ জালালাবাদ থানাধীন শিবেরবাজার পাগাইল গ্রামে অভিযান চালিয়ে মামলার আসামী জামিল আহমদকে গ্রেফতার করেছে। এসময় অপহৃত তরুণীকে উদ্ধার করে পুলিশ। তাকে ওসমানী মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে।






Related News

Comments are Closed