Main Menu

বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের আরো ৩ জনকে বহিষ্কার

ডেইলি বিডি নিউজঃ বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউল হক মিন্টুসহ তিনজনকে দল থেকে বহিষ্কার এবং একজনের সদস্য পদ বাতিলের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে।

জেলা আওয়ামী লীগের নির্দেশে বুধবার সন্ধ্যায় বানারীপাড়ায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের এক সভায় তাদের চূড়ান্ত বহিষ্কারের সিদ্ধান্ত নিয়ে কেন্দ্রে রেজুলেশন পাঠানো হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম সালে মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এক বিশেষ বর্ধিত সভার সিদ্ধান্ত রেজুলেশন আকারে তাৎক্ষণিক (ই-মেইল) কেন্দ্রীয় আওয়ামী লীগের পাঠানো হয়।

উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অধ্যাপক মো.আশ্রাফুল হাসান সুমন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বানারীপাড়া পৌরসভা নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.জিয়াউল হক মিন্টুকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এছাড়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধাচারণ করে বিদ্রোহী প্রার্থী মো. জিয়াউল হক মিন্টুকে অব্যাহত সহযোগিতা করায় পৌর আওয়ামী লীগের দফতর সম্পাদক মো. মাহফুজুল হক মাসুম ও ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমানকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়।
বিদ্রোহী প্রার্থীর পক্ষাবলম্বন-সহ দলীয় শৃঙ্খলা বিনষ্টে জড়িত থাকায় মো. জামাল হোসেন সাইয়েদের নামে একজনের দলীয় সদস্য পদ বাতিল করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা ৩ নেতার বহিষ্কার এবং একজনের সদস্য পদ বাতিলের সত্যতা নিশ্চিত করেছেন।






Related News

Comments are Closed