Main Menu

গোয়াইনঘাটে সন্ত্রাসী হামলায় নিহত ১, গ্রেফতার ২

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে পশ্চিম জাফলং ইউনিয়নের হাতিরখাল গ্রামে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত দুই যুবকের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। নিহত আশিকুর রহমান (২৪)সে হাতিরখাল গ্রামের ফখর উদ্দিনের পুত্র।

জানা যায়, ২৭ জানুয়ারি বুধবার রাত আনুমানিক ৮টার দিকে স্থানীয় মাতুরতল বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসীরা আতর্কিত হামলা করে গুরুতর আহত করে পালিয়ে যায়। এসময় পথচারীরা গুরুতর আহত অবস্থায় আশিকুর রহমান (২৪) , ও শামছুদ্দিন আহমদ (২৬) নামে দুই যুবককে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন।

আহতদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ এর সার্বিক সহযোগিতায় আহতদের দ্রুত সিওমেক হাসপাতালে প্রেরন করেন। চিকিৎসাধীনবস্থায় কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে আশিকুর রহমান কে মৃত ঘোষনা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক সরেজমিন পরিদর্শনে আসেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, এস আই যীশু দত্ত, এস আই জুনেল ও এএসআই মশিউর রহমান সহ পুলিশের সিনিয়র অফিসাররা। রাতভর অভিযান চালিয়ে একই গ্রামের মৃত আব্দুস সালাম এর পুত্র শামীম আহমদ (৩৩) ও আব্দুর রহমানের পুত্র শাহাব উদ্দিন (৩২) কে গ্রেফতার করেন।

জানতে চাইলে ওসি গোয়াইনঘাট এমএ আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য সিওমেক হাসপাতালে প্রেরন করি।

এছাড়া ২ জনকে আটক করি। এবিষয়ে তদন্ত চলছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ বিষয়ে জানতে চাইলে অফিসার ইনচার্জ(তদন্ত) দিলিপ কান্ত নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। রিপোর্ট লেখা পর্যন্ত মৃত ব্যাক্তির মরদেহ সিওমেকের ফরেন্সিকে বিভাগ ময়না তদন্তের জন্য রাখা হয়েছে। এ নিয়ে এলাকার জনমনে আতংক বিরাজ করছে, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।






Related News

Comments are Closed