Main Menu

নির্বাচনে বিজয়ী হলে স্বপ্নের গোলাপগঞ্জকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই—মেয়র প্রার্থী জাকারিয়া পাপলু

ডেইলি বিডি নিউজঃ সিলেটের গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে পৌর নাগরিক ব্যানারে মেয়র প্রার্থী জাকারিয়া আহমদ পাপলু আগামী পৌর নির্বাচনে তার বিজয়ের জন্য আশাবাদ ব্যাক্ত করে বলেছেন,বিজয়ী হলে আমার জন্ম ও স্বপ্নের এই শহরকে একটি মডেল মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি বলেন আমার অবিভাক নেই,গোলাপগঞ্জ পৌরবাসির স্নেহ ভালোবাসায় আজ আমি এ পর্যন্ত এসেছি,পৌরবাসীই আমার অবিভাবক,এরাই আমার শক্তি এবং সাহস,আগামী নির্বাচনে বিজয়ী হলে পৌর নাগরিকদের উন্নয়ন ও কল্যানে আরো বেশিকরে অবদান রাখতে চাই,বর্তমান অন্ধকার এ শহরকে আলোকিত করতে চাই।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে গোলাপগঞ্জ পৌর শহরের প্রাণকেন্দ্রে চৌমুহনীতে সর্বশেষ এক বিশাল নির্বচনী পথসভায় তিনি উপরোক্ত মন্তব্য করেন। এর আগে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড ও পাড়া মহল্লা থেকে খন্ড খন্ড মিছিল সহকারে পাপলুর মোবাইল প্রতীকের সমর্থনে কর্মী সমর্থকরা সেখানে সমবেত হতে থাকেন,পরে এক পর্যায়ে পুরো চৌমুহনী এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়।

এ সময় পৌরবাসির উদ্দেশ্যে মেয়র প্রার্থী ও সাবেক দু’বারের মেয়র জকারিয়া আহমদ পাপলু বলেন, শূণ্যহাতে ২০০২ সালে প্রথম পৌর মেয়র হিসেবে দায়িত্ব নিয়ে পরবর্তীতে একে একে পৌরসভা কার্যালয়ের নিজস্ব জমি বন্দবস্ত করা,পৌর কমপ্লেক্স তৈরা করা সহ পৌর এলাকার বেশির ভাগ রাস্তা পাকাকরন,পৌর শহরের প্রধান সড়ক প্রসস্থ করন,গুরত্বপূর্ণ এলাকার জলাবদ্ধতা নিরসন,শহরের প্রধান প্রধান সড়কে বিদ্যুতায়ন সহ জনস্বার্থে ব্যাপক উন্নয়ন করেছি,৩ য় শ্রেণির মর্যাদা থেকে আমার আমলেই গোলাপগঞ্জ পৌরসভাকে ১ম শ্রেণির পদ মর্যাদায় উন্নিত করতে সক্ষম হয়েছি,যার কারণে সরকার ও বিভিন্ন দাতা সংস্হার চাপে পৌর এলাকার অনেক ব্যাবসয়ি ও বিত্তশালীদের উপর ট্যাক্স বাড়াতে আমার ইচ্ছার বিরুদ্ধে করতে বাধ্য হয়েছি,একারনে তিনি সকলের কাছে দুঃখ প্রকাশ করে বলেন আগামী নির্বাচনে বিজয়ী হলে পৌর নাগরিকদের উন্নয় ও কল্যানে যা যা প্রয়োজন সকল কিছু সবার পরামর্শক্রমে বাস্তবায়ন করা হবে,সকলের সহযোগিতায় গোলাপগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই।

সভায় মেয়র প্রার্থী পাপলু নির্বাচনে বিজয়ী হলে তার ভবিষ্যত পরিকল্পনার কথা জনসমক্ষে উল্লেখ করে বলেন আগামীতে সবার সহযোগিতা নিয়ে গোলাপগঞ্জ পৌরসভাকে সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত, অপরাধ মুক্ত,ডিজিটাল,পরিচ্ছন্ন স্বপ্নের একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলব।

তিনি বলেন আমি আশাবাদী, এবার পৌরবাসি জনগণ মোবাইল মার্কার পক্ষে ঐক্যবদ্ধ ,এ নির্বাচনে সততার জয় হবে,মানুষের জয় হবে,মোবাইল মার্কার জয় হবে। এজন্য তিনি সকল ষড়যন্ত্র, মিথ্যাচার ও অপপ্রচারের বিরদ্ধে সবাইকে সজাগ ও সতর্কতার থাকার জন্য তিনি আহবান জানান। পথ সভা শেষে বিশাল একটি মিছিল পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে। তখন মোবাইল মোবাইল শ্লোগানে মুখরিত ছিল পৌর শহর।






Related News

Comments are Closed