Main Menu

ওসমানীনগরে নিখোঁজ হুমায়ুনের সন্ধান চেয়ে এলাকাবাসীর উদ্দ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত

কে এম রায়হান:: ওসমানীনগর উপজেলাধীন দয়ামীর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাইকদাড়া গ্রামের হারুন মিয়ার ছেলে হুমায়ুন আহমদ। বিগত ২৩-১২-২০ইং (বুধবার) সন্ধ্যা ৭ ঘটিকায় তাজপুরের উদ্দেশ্যে বাড়িতে থেকে বেরিয়ে আসে।এর পর আর বাড়িতে ফিরেনি। আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজ খবর নিলে আমরা কোথাও তার সন্ধান পায়নি। সে আর বাড়ি ফিরে আসেনি। দু দিন পর পরই আমরা ওসমানীনগর থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি করি। এবিষয়ে ইউ/পি চেয়ারম্যান এস.টি.এম ফখর উদ্দিন ও ৫নং ওয়ার্ডের সদস্য ছাদ উল্লা এবিষয়ে অবগত আছেন।
শুক্রবার (২৮-০১-২১ইং) দুপুর ২.০০ ঘটিকায় দয়ামীর বাজারে ঢাকা-সিলেট মহাসড়কে এলাকা বাসীর উদ্দ্যোগে তার সন্ধান চেয়ে মানব বন্ধন করা হয়।এসময় মানব বন্ধনে উপস্থিত ছিলেন দয়ামীর বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুস শহিদ, বিশিষ্ট ব্যবসায়ী হাজি উমর আলী, সাংবাদিক কে এম রায়হান আহমদ, ক্রীড়া ব্যক্তিত্ব রুম্মান আহমদ, যুব নেতা মাসুদ আলী, জামাল মিয়া, শ্রমিক নেতা শাহিন, সেবুল, ব্যাবসায়ী আব্দুর রুপ, দয়ামীর ব্লাড গ্রুপের পরিচালক সুমন আহমদ,তাফসীর কমিটির সদস্য রাজু মিয়া,
এছাড়া তার পরিবারের পক্ষ থেকে তার পিতা হারুন মিয়া, বড় ভাই সুহেল। বক্তারা বলেন, হুমায়ুন দয়ামীর বাজারের একজন ব্যবসায়ী। সে অত্যন্ত শান্ত স্বভাবের ছেলে।আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলছি।
আমরা তাহার সন্ধান চাই।






Related News

Comments are Closed