Main Menu

দুই মন্ত্রীকে সিলেট নগরের উন্নয়ন কর্মকাণ্ড দেখালেন মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড দুই মন্ত্রীকে দেখিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। আজ শুক্রবার দুপুর থেকে মেয়রের সঙ্গে নগরের চলমান ও সম্পন্ন হওয়া বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন ও স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। এরআগে সকাল ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা সিলেট এসে পৌঁছান। এরপর সার্কিট হাউসে কিছুক্ষণ অবস্থান করে দুই মন্ত্রী যান সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালের আধুনিকায়ন কাজ পরিদর্শনে।

সিলেট সিটি করপোরেশনের তত্ত্বাবধানে চলমান কেন্দ্রীয় বাস টার্মিনালের আধুনিকায়ন কাজ পরিদর্শন করেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ও পররাষ্ট্র মন্ত্রী একে আব্দুল মোমেন।

এরপর দুই মন্ত্রী সিলেট নগরীর উপশহরস্থ হলদিছড়ার ড্রেন, রিটেইনিং ওয়াল, ওয়াকওয়েসহ সৌন্দর্যবর্ধন কাজ পরিদর্শন করেন। পরে মন্ত্রীদ্বয় সিলেট সিটি করপোরেশনের আওতাধীন মানিকপীর কবস্থানের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

এসময় সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কাউন্সিলরগণ সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেলে নগরের সম্প্রসারিত চৌহাট্টা-জিন্দাবাজার-কোর্টপয়েন্ট সড়কের উদ্বোধন করবেন দুই মন্ত্রী। এরপর বেলা ৩টায় নগরের একটি হোটেলের হলরুমে সিলেটের উন্নয়ন নিয়ে মতবিনিময় সভায় যোগ দেবেন তারা।






Related News

Comments are Closed