Main Menu

ওবায়দুল কাদের ও মির্জা কাদেরকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চ্যালেঞ্জ ছুড়ে দিল ভাগিনা

ডেইলি বিডি নিউজঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং মেয়র কাদের মির্জার ভাগিনা মাহবুবুর রশীদ মঞ্জু চ্যালেঞ্জ করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

ওবায়দুল কাদেরের ভাগিনা মাহবুবুর রশীদ মঞ্জু কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার ১০টার নিজের ফেসবুক থেকে লাইভে এসে তিনি এই ঘোষণা দেন।

লাইভে এসে তিনি বলেন, আমার বাবা এই এলাকার মানুষের সঙ্গে ছিলেন সুখ-দুঃখে দীর্ঘ দিন। আমি আশা করেছিলাম যে অন্তত আওয়ামী লীগ করেও দীর্ঘদিন আওয়ামী লীগের থেকে কিছু পাইনি, চাইওনি। ছোট্ট জায়গা টুকু, এমন কোনো বড় কিছু না। জনগণের সঙ্গে থাকা, সম্পৃক্ত থাকা এটাই। সেটা নিয়েও কোনো অদৃশ্য কারণে রাজনীতি করা হয়েছে। সেটা ঠিক আমি বুঝতে পারেনি। যাই হোক দল দলের সিদ্ধান্ত নিয়েছে।

তিনি বলেন, আমরা যতটুকু জেনেছি আজকে চরপার্বতীর আওয়ামী লীগের কোনো নেতাকর্মী উপস্থিত ছিলেন না। তারা একতরফাভাবে দলকে যা ইচ্ছে তাই করে যাচ্ছে। নমিনেশন নিয়ে যা ইচ্ছে তা করা হয়েছে। যাই হোক আমি কাউকে নিয়ে কিছু বলতে চাই না। যারা আমাকে কথা দিয়ে কথা রাখেনি, এটা তাদের বিষয়। কিন্তু আমি জনগণকে কথা দিয়েছি আমি নির্বাচন করব। আমি নির্বাচনে আছি, নির্বাচনে থাকব। আমি আসন্ন ২নং চরপার্বতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করব।

তিনি আরও বলেন, আমার একটি কর্মীর সঙ্গে যদি কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে, আমার কোনো কর্মী-সমর্থকে যদি হয়রানি করা হয় তাহলে এর দায়-দায়িত্ব তাদের নিতে হবে এবং যারা দলীয় মনোনয়ন দিয়েছেন তাদের নিতে হবে।






Related News

Comments are Closed