Main Menu

সিলেটে কাব্য মোহনা সাহিত্য পরিষদের প্রাণবন্ত সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

ডেইলি বিডি নিউজঃ সিলেটে কাব্য মোহনা সাহিত্য পরিষদের এক প্রাণবন্ত সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে, পহেলা ফেব্রুয়ারী রবিবার উক্ত সাহিত্য আড্ডায় দিক নির্দেশনা মূলক স্বাগত বক্তব্য রাখেন গোলাম রাব্বানী সম্পাদক কাব্য মোহনা সাহিত্য পরিষদ, তথ্য ও তত্ত্ব সমৃদ্ধ সাবলীল বক্তব্য রাখেন শওকত আখুঞ্জী সহ সভাপতি কাব্য মোহনা সাহিত্য পরিষদ, বিশেষ অতিথির হৃদয়গ্রাহী বক্তব্য রাখেন অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির সিনিয়র সহসভাপতি সাংবাদিক এম.এ ওয়াহিদ চৌধুরী। অনুষ্ঠানটি মুন্সিয়ানার সাথে সঞ্চালনা করেন মোতাহির আহমদ।

অন্যান্যদের মধ্যে অনবদ্য বক্তব্য রাখেন তানভীর ইসলাম ইমন ও সোহেল রানা এবং ভারত থেকে অনলাইনে যোগদান করেন শুকুর আলী মল্লিক, (উপদেষ্টা সভাপতি, কাব্য মোহনা সাহিত্য পরিষদ), হবিগঞ্জ থেকে অনলাইনে যোগদান করেন উমর ফারুক শাবুল(সাহিত্য সম্পাদক, কাব্য মোহনা সাহিত্য পরিষদ), সুনামগঞ্জ থেকে অনলাইনে যোগদান করেন প্রভা রহমান (সাংগঠনিক সম্পাদক,কাব্য মোহনা সাহিত্য পরিষদ) প্রমুখ । এই উজ্জীবিত আড্ডায় সভাপতির বক্তব্যে সাহিত্যের

স্বরূপ নিয়ে তাত্ত্বিক আলোচনা করেন কবি ও গীতিকার এইচ আই হামিদ (সভাপতি কাব্য মোহনা সাহিত্য পরিষদ)। সকলের সুখ ও সমৃদ্ধি কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।






Related News

Comments are Closed