Main Menu

ঢাকা-সিলেট মহাসড়ক উন্নয়ন প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রীকে সিলেটবাসীর অভিনন্দন

ডেইলি বিডি নিউজঃ বহু কাংখিত ঢাকা-সিলেট মহাসড়ক উন্নয়ন (৪+২) ৬ লেন উন্নয়ন প্রকল্প জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) সভায় অনুমোদন করায় সিলেটের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে আনন্দ দেখা দিয়েছে। দীর্ঘ প্রতীক্ষিত এই প্রকল্প নিয়ে সিলেট অঞ্চলের মানুষের ব্যাপক আগ্রহ রয়েছে।
আজ মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে অনুষ্ঠিত একনেক সভায় ঢাকা-সিলেট মহাসড়ক প্রকল্প অনুমোদন করা হয়। আঞ্চলিক যোগাযোগের জন্য গুরুত্বপূর্ণ এ প্রকল্পটি বাস্তবায়নে অনুমোদিত ব্যয় ধরা হয়েছে ১৬ হাজার ৯১৮ কোটি টাকা।

একনেকে প্রকল্পটি অনুমোদন হওয়ায় সিলেটের সর্বত্র আজ এ নিয়ে আনন্দমুখর আলোচনা লক্ষ্য করা যায়। দেশ বিদেশ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকেই এনিয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন।সকলেই অনুমোদিত এ প্রকল্পের দ্রুত বাস্তবায়নেরও দাবি জানান।

সিলেটের বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ঢাকা-সিলেট মহাসড়ক উন্নয়নের এ মেগা প্রকল্প অনুমোদন করায় একনেক সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন।একই সঙ্গে তারা পররাষ্ট্রমন্ত্রী,পরিকল্পনা মন্ত্রী সহ মন্ত্রী সভার সকল সদস্য সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সিলেটবাসীর পক্ষে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতি ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন,সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ,সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন এর কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট বিভাগীয় সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ,দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাষ্ট্রি’র সভাপতি আবু তাহের মোঃ সুয়েব,সহ সভাপতি তাহমিন আহমদ,সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা,বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক ও সিলেট জেলা সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক,সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ,সিলেট উন্নয়ন পরিষদের সদস্য সচিব সিনিয়র সাংবাদিক আহমেদ নুর,যুগ্ম আহবায়ক আব্দুল জব্বার জলিল, সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক আল আজাদ,সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন ঢাকা-সিলেট মহাসড়ককের উন্নয়নে সিলেট অঞ্চলের মানুষ দ্বীর্ঘদিন ধরে প্রতিক্ষার প্রহর গুনছে,আজ এ প্রকল্প অনুমোদনের মাধ্যমে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট অঞ্চলের উন্নয়নে তাঁর যে আন্তরিকতা সেটি আবারও প্রমান করলেন।এ প্রকল্প দ্রুত বাস্তবায়ন হলে পূণ্যভুমি সিলেটের সঙ্গে সারা দেশের যোগাযোগ ব্যবস্হায় ঐতিহাসিক উন্নয়নের মধ্য দিয়ে এ অঞ্চল জাতীয় অর্থনৈতিক উন্নয়নে বিশেষ অবদান রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।



(Next News) »



Related News

Comments are Closed