Main Menu

পুলিশকে নিয়ে ভুয়া ভিডিও, হবিগঞ্জে গ্রেফতার ৫

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশকে নিয়ে একটি ভুয়া ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-চুনারুঘাট উপজেলার পনারগাও গ্রামের সিএনজি চালক ইব্রাহিম মিয়ার ছেলে শাহিন মিয়া, একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে মুক্তার জামান, শাহিদুল মিয়ার ছেলে হারুন মিয়া, আব্দুল কাইয়ুমের ছেলে মনিরুল ইসলাম ও নোয়াগাও গ্রামের তুরাব আলীর ছেলে কামরুল ইসলাম।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম জানান, সম্প্রতি এক সিএনজি চালককে পুলিশের জিজ্ঞাসাবাদের একটি ভুয়া ভিডিও তৈরি করে কামরুল প্রথমে ফেসবুকে ছড়িয়ে দেন। পরে ভিডিওটি ভাইরাল হয়ে পড়লে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে। পুলিশ তদন্ত করে বিষয়টি ভুয়া বলে প্রমাণ পায়। এ ঘটনায় পুলিশকে ব্যঙ্গ করে ভিডিও বানানোর অভিযোগে চুনারুঘাট থানার এসআই ভূপেন্দ্র চন্দ্র সূত্রধর বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

মামলার প্রেক্ষিতে পুলিশ শুক্রবার ভোরে চুনারুঘাটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।






Related News

Comments are Closed