Main Menu

আসন্ন উপজেলা ও পৌরসভা নির্বাচনে অংশ নেবে না বিএনপি

ডেইলি বিডি নিউজঃ আসন্ন উপজেলা ও পৌরসভা নির্বাচনে অংশ নেবে না বিএনপি। সোমবার (৮ মার্চ) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, নির্বাচন কমিশনের ব্যর্থতার কারণে সম্প্রতি স্থানীয় সরকার নির্বাচনগুলো প্রশ্নবিদ্ধ হয়েছে। এ কারণে আসন্ন অবশিষ্ট উপজেলা ও পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত হয়েছে।

গত ৬ মার্চ বিকেলে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সেখানে বলা হয়, সভায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিনে মুক্ত কার্টুনিস্ট কিশোরের গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারের বিষয়ে আলোচনা হয়। তার ওপর ও ডিজিটাল নিরাপত্তা আইনে আটক বন্দিদের ওপর নির্যাতন চালানো হয়েছে তা নিয়ে সভায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করা হয়। এই আইনের আওতায় আটক সবার অবিলম্বে মুক্তি দেওয়ার আহ্বান জানানো হয়। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জন্য সরকারের প্রতি আহ্বানও জানানো হয়।

সম্প্রতি ভারতের পররাষ্ট্রমন্ত্রীর ঢাকা সফরে দেওয়া বক্তব‌্য ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগদানের বিষয়েও আলোচনা হয়। এ বিষয়ে পরবর্তীতে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির অবস্থান গণমাধ্যমে জানানো হবে বলেও সভায় সিদ্ধান্ত হয়।






Related News

Comments are Closed