Main Menu

দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে সিলেট জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

ডেইলি বিডি নিউজঃ-জামায়াত ও হেফাজতের সকল নৈরাজ্যের প্রতিবাদে সিলেট জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ মার্চ) কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ(ভিপি) ও সাধারণ সম্পাদক শামীম আহমদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকাল ৪টায় সিলেট জেলা পরিষদের সামন থেকে বিক্ষোভ মিছিল বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভা শেষে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, বঙ্গবন্ধুর স্বাধীন দেশে কোন মৌলবাদী, জঙ্গিগোষ্ঠীর কোন ঠাঁই নেই। যেখানেই মৌলবাদীরা মাথাছাড়া দিয়ে সেখানেই তাদের সমূলে নির্মূল করা হবে। মৌলবাদীদের উৎখাত করতে যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে।

সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেন বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশে উশৃঙ্খল পরিবেশ সৃষ্টিকারীদের ছাড় দেওয়া হবে না। শেখ হাসিনা ছাড় দেয়,কিন্তু কাউকে ছেড়ে দেয় না। বিদেশী অতিথিদের দেশে রেখে যারা অস্থিতিকর পরিবেশ সৃষ্টি করতে চাইছিলো তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এসময় জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ওয়ার্ডের সভাপতি,সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed