Main Menu

বন্ধ হলো সিলেট খেলার মাঠের মেলা

ডেইলি বিডি নিউজঃ করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সিলেটে নারী উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনী মেলা বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার (৩১ মার্চ) সকালে মেলা স্থগিতে জেলা প্রশাসনের নির্দেশক্রমে এই মেলা সাময়িক স্থগিত করে একাধিক নোটিশ টাঙিয়েছে মেলা কর্তৃপক্ষ।

গত ৮ মার্চ সিলেট নগরীর শাহী ঈদগাস্থ সিলেট সদর উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সিলেট উইমেনস চেম্বারের উদ্যোগে নারী উদ্যোক্তাদের নিয়ে মাসব্যাপী নারী উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনী মেলার উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ।

মেলা কর্তৃপক্ষ বলছে, মেলায় প্রতিদিন বিপুল সংখ্যক মানুষের সমাগম ঘটে। তাই কিছুটা আর্থিক ক্ষতি হলেও করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়াতে ও জনগণের কল্যাণে এবং জনস্বাস্থ্যে এমন সিদ্ধান্ত নিতে হয়েছে। সব দিক বিবেচনায় নিয়ে মেলার সামগ্রিক কার্যক্রম স্থগিত ঘোষণ করা হয়েছে।

এর আগে করোনার তৃতীয়দফা সংক্রামণ ঠেকাতে সরকারের পক্ষ থেকে জনসমাগম, সভা-সমাবেশ বন্ধের নির্দেশনা দেওয়া হলে মঙ্গলবার দিবাগত রাতে সিলেটের জেলা প্রশাসকের সিদ্ধান্তের আলোকে মেলা কর্তৃপক্ষ মেলা বন্ধ ঘোষণা করে।

সূত্র জানায়, করোনার ঝুঁকি প্রতিরোধে পণ্য প্রদর্শনী ও উদ্যোক্তা মেলা বন্ধ করতে বিভিন্ন মহল থেকে দাবি উঠে। পরে গতকাল মঙ্গলবার জেলা প্রশাসন থেকে মেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার এক সিদ্ধান্ত নেয় জেলা প্রশাসন। এমন সিদ্ধান্তের পর পরই মেলা কর্তৃপক্ষ মেলা বন্ধের ঘোষণা দেয়।






Related News

Comments are Closed