Main Menu

দেশ ছাড়ার আগে যা বলে গেলেন মাশরাফি

ডেইলি বিডি নিউজঃ ফাইনালটা জিতলে আজকের দিনটি বাংলাদেশের জন্য ভিন্ন রকম হতে পারত। ভিন্ন রকম হতে পারত বাংলাদেশ দলের খেলোয়াড়দের জন্য।

কিন্তু সেটা হয়নি। বেসরিক বৃষ্টি পাল্টে দিয়েছে ফাইনালের আমেজটাই। শেষ পর্যন্ত বাংলাদেশের শিরোপা জয়ের স্বপ্নের সলিল সমাধি হয়।

বৃষ্টির কারণে রোববার খেলা শুরু হল সাড়ে নয়টায়। শেষ হতে হতে প্রায় সাড়ে বারোটা। সেখান থেকে খেলোয়াড়রা যখন হোটেলে ফিরেছেন তখন রাত দেড়টা। ক্লান্তি আর হতাশা নিয়ে সকাল সকালই ঘুম থেকে উঠতে হয়েছে তাদেরকে।

প্রস্তুত হয়ে সবাই রওয়ানা হন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে। সেখানকার আনুষ্ঠানিকতা সেরে সাড়ে দশটায় দিল্লির উদ্দেশ্যে উড়ায় দেয় বাংলাদেশ দল। দিল্লি থেকে বাংলাদেশ দল যাবে ধর্মশালায়।

সেখানে আজ বিশ্রাম নিয়ে আগামীকাল অনুশীলন করবে। পরদিন টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ। এরপর ১১ ও ১৩ মার্চ আয়ারল্যান্ড এবং ওমানের বিপক্ষে।

দেশ ছাড়ার আগে সকালে সকলের কাছে দোয়া চেয়েছেন মাশরাফি। পাশাপাশি জানিয়েছেন বিশ্বকাপে বাংলাদেশের লক্ষের কথাও। দেশ ছাড়ার আগে বিমানবন্দরে মাশরাফি বলেন, ‘আমাদের প্রথম লক্ষ্য বাছাই পর্বের গ-ি পেরিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠা। এই ফরমেটে আমরা তেমন ভাল করতে পারছিলাম না। কিন্তু এশিয়া কাপে বড় দুটি দলের বিপক্ষে জয় পেয়েছি। ফাইনাল খেলেছি। এটা আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। আশা করছি এই অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগাতে পারব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’






Related News

Comments are Closed