Main Menu

একদিনে করোনায় ৫ মৃত্যু দেখলো সিলেট

ডেইলি বিডি নিউজঃ সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। যা নিয়ে সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ২৯০ জনে। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১০০ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৪৯১ জন। এদের মধ্যে গত একদিনে বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৫৬ জন। যা নিয়ে সিলেটে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৬ হাজার ১৮১ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেটে শনাক্ত হওয়া ১০০ জন করোনা আক্রান্ত রোগীর ৭৯ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া হবিগঞ্জ জেলায় আরও ৬ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

নতুন করে করোনায় আক্রান্ত ১০০ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৪৯১ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৮০২ জন,সুনামগঞ্জে ২ হাজার ৫৯৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৯ জন।একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন, যাদের ৫৫ জনই সিলেট জেলার বাসিন্দা। একজন মৌলভীবাজার জেলা থেকে সুস্থ হয়ে উঠেছেন। এরমধ্য দিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৬ হাজার ১৮১ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৩০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩২ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৪ জন।

এদিকে গত ২৮ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে ৫ জন মৃত্যুবরণ করেছেন। মারা যাওয়া এই ৫ জনকে নিয়ে মোট মৃত্যুবরণ করা রোগীর সংখ্যা ২৯০ জন। এরমধ্যে সিলেট জেলার ২২৩ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৭ জন এবং মৌলভীবাজারের ২৪ জন।সিলেটের চার জেলা মিলে ৯৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৮৭ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে একজন, ২ জন সুনামগঞ্জে ও ৩ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৮৪ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।






Related News

Comments are Closed