Main Menu

সিলেটে হোটেল নুরজাহানে কোয়ারেন্টিনে প্রবাসী নারীকে যৌন হয়রানি, আটক ১

ডেইলি বিডি নিউজঃ:: সিলেটের দরগাহ গেইটস্থ হোটেল নুরজাহানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য ফেরত এক নারীকে যৌন হয়রানি অভিযোগ উটেছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) নগরীর হযরত শাহ জালাল দরগাহ গেইটস্থ হোটেল নুরজাহানে এ ঘটনা ঘটে।

যুক্তরাজ্য ফেরত ওই নারীর চাচাতো ভাই ফাহিম আহমদ বলেন, আমার বোন আজ বৃহস্পতিবার সকালে লন্ডন থেকে দেশে আসে। কোয়ারেন্টিনের জন্য তাকে এয়াপোর্ট থেকে সরাসরি দরগাগেইটস্থ হোটল নুরজাহানে নিয়ে আসা হয়। সেখানে আসার পর থেকে হোটেলের এক কর্মচারী আমার বোনকে উত্যক্ত করে।

তিনি বলেন, এক পর্যায়ে রাত অনুমান সাড়ে ১১ টার দিকে রুমে ডুকে যৌন হয়রানি করে। পরে আমাদেরকে খবর দিলে আমরা এসে পুলিশকে জানাই। পুলিশ ওই কর্মচারীকে আটক করে নিয়ে গেছে। আমরা সকালে হোটেল কতৃপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ করবো। কারন এই হোটেলের নিরাপত্তা ব্যবস্থা খোবই নাজুক।

ঘটনাস্থলে থাকা এসএমপির কোতোয়ালী থানার এসআই সাইদ আহমদ বলেন, মৌখিক অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে হোটেল কর্মচারীকে আটক করেছি।সিসিটিভি ফুটেজ দেখে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এর আগে সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

এসব যাত্রীর মধ্যে হোটেল নূরজাহানে ৬, হোটেল অনুরাগে ১১ জন, হোটেল হলিগেটে ১৭, হোটেল হলি সাইডে ৩, হোটেল স্টার প্যাসিফিকে ১, হোটেল লা রোজে ১৭, হোটেল লা ভিস্তায় ৮, হোটেল রেইন বো গেস্ট হাউজে ১০, রয়েল প্লামে ১০ জনসহ মোট ৯ টি হোটেলে তাদের ভাগ করে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।






Related News

Comments are Closed