Main Menu

গোবিন্দগঞ্জে ছিনতাই হওয়া গাড়ি ও শিশু কদমতলি থেকে উদ্ধার

ডেইলি বিডি নিউজঃ সুনামগঞ্জ জেলার গোবিন্দগঞ্জ বাজার থেকে শিশুসহ ছিনতাই হওয়া সেই মাইক্রোবাস (নোহা) গাড়িটি ও শিশুকে পাওয়া গেছে। বেলা ৩ টার দিকে প্রথমে সিলেটের কদমতলী এলাকায় গাড়ি ফেলে দুষ্কৃতিকারীরা শিশু হালিমাকে (৫) নিয়ে পালিয়ে গেলে সাড়ে ৪ টার দিকে ওই শিশুকেও উদ্ধার করা হয়।
ছিনতাই যাওয়া গাড়ির নম্বর ঢাকা মেট্রো ৫৩-১২১৫। আর এ গাড়ির ভিতরেই বসে ছিলো পাঁচ বছর বয়সী শিশু হালিমা। গাড়ির সাথে তাকেও পাওয়া যাচ্ছিলো না। সে গোবিন্দগঞ্জ শহিদপুর এলাকার মিজানুর রহমানের মেয়ে।

উদ্ধারের পর শিশুটিকে জড়িয়ে ধরে আদর করছেন বাবা। শিশু ও গাড়িটি উদ্ধারের বিষয় নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার (ওসি) মনিরুল ইসলাম। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি

প্রথমে বেলা ৩ টার দিকে স্থানীয়রা কদমতলি এলাকার ফল মার্কেটের পাশে গাড়িটি দেখতে পান। পরে বিষয়টি জানাজানি হলে শিশু হালিমার স্বজনরা ঘটনাস্থলে এসে গাড়িটি পেলেও হালিমাকে পাননি।

কদমতলি এলাকায় ঘটনাস্থলে উপস্থিত হারিয়ে যাওয়া শিশু হালিমার স্বজন মান্না নামের একজন বলেন, ‘আমরা খবর পাই বেলা ৩ টার দিকে। খবর পেয়ে তাৎক্ষনিক আমরা ঘটনাস্থলে এসে দেখি গাড়ি দাঁড় করিয়ে রাখা। কিন্তু হালিমাকে পাওয়া যায়নি।’

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, প্রথমে সাড়ে ৩ টার দিকে সিলেট নগরীর কদমতলি এলাকায় গাড়িটি পাওয়া যায়। এসময় স্থানীয়রা গারিটিকে ধাওয়ায় করলে দুষ্কৃতিকারীরা শিশুকে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে আমাদের দক্ষিণ সুরমা থানা এবং ছাতক থানার যৌথ অভিযানে পুলিশ শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।






Related News

Comments are Closed