Main Menu

অসহায় ও দরিদ্র ছাত্রদের নিয়ে সিলেটের অগ্রদূত ছাত্র পরিষদের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

ডেইলি বিডি নিউজঃ অগ্রদূত ছাত্র পরিষদ,সিলেট-এর উদ্যোগে গতকাল (৬ মে) বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডের আলমপুরস্থ হযরত শাহজালাল লতিফিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অগ্রদূত ছাত্র পরিষদের সভাপতি কাবিল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আলোকিত সিলেটের নির্বাহী সম্পাদক সিনিয়র সাংবাদিক গোলজার আহমদ হেলাল।বিশেষ অতিথি ছিলেন হযরত শাহজালাল লতিফিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল মিনহাজুল ইসলাম মিয়াজ,মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আজমল আলী বাবুল,সাংগঠনিক সম্পাদক সাদেক আলী,ম্যানেজিং কমিটির সদস্য সুহেল আহমদ,ইমন আহমদ।এতে আরো উপস্থিত ছিলেন গোটাটিকর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুরুক আহমদ,সিলেট ট্যুরস ক্লাবের প্রচার সম্পাদক ও সিলেটের খবর২৪.কম’র স্টাফ রিপোর্টার শেখ জাবেদ আহমদ, মাদ্রাসার শিক্ষক হুমায়ুন রশিদ, তুফায়েল শাহ,মিনহাজুর রহমান,সামায়ুন রশিদ,মাদ্রাসার ছাত্র সংসদের জিএস নাইমুল ইসলাম,অগ্রদূত ছাত্র পরিষদ সিলেট এর সহ-সভাপতি আব্দুল রাবু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব জাহিদ,অর্থ সম্পাদক ইয়াসির আরাফাত, সহ-অর্থ সম্পাদক নাহিদ আহমদ, অফিস সম্পাদক তৌহিদুল ইসলাম, সহ-অফিস সম্পাদক হামিদুর রহমান, প্রচার সম্পাদক মোঃ রেদওয়ান হুসেন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হুসাইন,সমাজ সেবা সম্পাদক সাকের আহমদ শাকিল, সহ -সমাজ সেবা সম্পাদক রাশেদ আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক সাব্বির আহমদ,সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাঈম আহমদ,মুজাহিদ আহমদ,গুলজার আহমদ,তাইদুল ইসলাম,সুফিয়ান আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,অগ্রদূত ছাত্র পরিষদ সিলেটের ঐতিহ্যবাহী একটি সামাজিক ও ছাত্র সংগঠন। যারা সর্বদা মানবতামুলক কাজে নিয়োজিত রয়েছে।আজ তারা ব্যতিক্রমী একটি আয়োজন করায় আমরা সত্যি আনন্দিত। কারণ,এতিম ছাত্রদের নিয়ে তাদের ইফতার মাহফিল।আমরা আশা করি, এক ঝাঁক প্রতিশ্রুতিশীল যুবক, তারুণ্য নির্ভর এই ছাত্র পরিষদকে অনেক এগিয়ে দুর এগিয়ে নিয়ে যাবে। আমরা এই সংগঠনের আরো সফলতা কামনা করি।

মাদ্রাসার প্রিন্সিপাল মিনহাজুল ইসলাম বলেন,উক্ত ছাত্র সংগঠন টি আমার জানা মতে অনেক প্রশংসার দাবী রাখে।আমাদের মাদ্রাসায় শীতের কম্বল,গাছ লাগানোসহ আরো বিভিন্ন সময় এই সংগঠনটি পাশে ছিলো। আমি অগ্রদূত ছাত্র পরিষদ সিলেটের জন্য দোয়া করি তারা যেন সমাজের আরো ভালো ভালো কাজ করে যেতে পারে।

পরিশেষে দেশ -জাতির কল্যাণ ও করোনা মহামারী পরিস্থিতির সংকট নিরসনের জন্য দোয়া পরিচালনা করেন উক্ত মাদ্রাসার প্রিন্সিপাল মিনহাজুল ইসলাম মিয়াজ।






Related News

Comments are Closed