Main Menu

জিবি নিউজের চেয়ারম্যান রাকির রুহেলের ঈদ ‍শুভেচ্ছা বার্তা

ডেইলি বিডি নিউজঃ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জিবি নিউজ টুয়েন্টিফোর ডটকম, জিবি টিভি অনলাইনের সম্পাদক ও জিবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রাকিব হোসেন রুহেল জিবি নিউজরে সকল কলাকুশলী,পাঠক,বিঞ্জাপনদাতা,দেশবাসী ও দেশের বাহিরের থাকা সকল মুসলমানদের পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশী। রমজান মাস সিয়াম সাধনার মাস। এই একটি মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে খুশী ও শান্তির বার্তা নিয়ে আগমন ঘটায় ঈদুল ফিতর।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে রাকিব হোসেন রুহেল বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার মধ্য দিয়ে সংযম ও সহমর্মিতার শিক্ষায় সমুজ্জল ঈদুল ফিতর বিশ্ব মুসলিমের কাছে পবিত্র আনন্দের বার্তা নিয়ে সমুপস্থিত। ধনী-গরিবের মধ্যে আনন্দ ভাগাভাগি করার এক মোক্ষম সময় হচ্ছে ঈদুল ফিতর। কিন্তু এ বছর বাংলাদেশসহ বিশ^ব্যাপী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের কারণে মানুষ বিপর্যস্ত।

বিশ্বব্যাপী করোনার বিপর্যয় সরিয়ে সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুক সকল শ্রেণি-পেশাসহ নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর ঘরে। সবাইকে ঈদ মোবারক,পবিত্র এই দিনের মতো সারা বছর আনন্দে কাটুক সবার আগামীর জীবন।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, সৌহার্দ্য আর আনন্দের বার্তা নিয়ে আসা এই পবিত্র উৎসবে ধনী-দরিদ্র, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী সব মুসলমান মিলেমিশে ঈদের আনন্দ ভাগ করে নেন এবং পারস্পরিক হিংসা-বিদ্বেষ, অহংকার ভুলে খুশিমনে ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বৃহত্তর সিলেটবাসীসহ দেশবাসীসহ সর্বস্থরের জনসাধারনের কল্যাণ কামনা করেন।






Related News

Comments are Closed