Main Menu

সিলেটে ডাকাতদলের তিন সদস্যসহ গ্রেফতার ৪ঃ সংবাদ সম্মেলনেে সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন

ডেইলি বিডি নিউজঃ সিলেট: সিলেটে আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে লুন্ঠিত মালামাল ও ডাকাতিতে ব্যবহৃত ৩টি দেশীয় অস্ত্র।

শুক্রবার (১৮ জুন) গভীর রাতে সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (১৯ জুন) গ্রেফতারদের নিয়ে সংবাদ সম্মেলন করেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন।

গ্রেফতাররা হলেন- জকিগঞ্জ উত্তর বারোঠাকুরী গ্রামের আব্দুর রহিমের ছেলে হাছান আহমদ ওরফে হাছন (২৯), উপজেলার বালাউট গ্রামের শিব্বির আহমদের ছেলে জুনেদ আহমদ (২২), স্থানীয় কাশিরচকের জামাল আহমদের ছেলে রমজান আলী ওরফে রমজান(২৫) এবং দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকার মৃত নিপেন্দ্র কর্মকারের ছেলে স্বর্ণ ব্যবসায়ী দিলীপ কর্মকার (৫০)।

পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন বলেন, সিলেটের জকিগঞ্জ থানাধীন ৬ নম্বর সুলতানপুর ইউনিয়নের ছয়ঘরী গ্রামের মনোয়ারা বেগমের বাড়িতে গত ৪ জুন রাত দেড়টার দিকে ৮/৯ জনের ডাকাতদল বাড়িতে হানা দেয়।

তারা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসেটসহ প্রায় ৮ লাখ ৫৬ হাজার টাকার মালামাল লুট করেন।
এ ঘটনায় পরদিন গত ৫ জুন মনোয়ারা বেগম জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ডাকাত দলের সদস্যরা সিলেটের বিয়ানীবাজার-জকিগঞ্জ-কানাইঘাট সীমান্তে আত্মগোপন করার বিষয়টি তথ্যপ্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয়ে সাঁড়াশি অভিযানে নামে পুলিশের একাধিক টিম।

গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইনের নেতৃত্বে শুক্রবার গভীর রাতে জকিগঞ্জ থানার বিভিন্ন সীমান্তবর্তী এলাকাতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যমতে, ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামাল কিনে নেওয়া স্বর্ণ ব্যবসায়ী সিলেটের দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকার মৃত নিপেন্দ্র কর্মকারের ছেলে দিলীপ কর্মকারকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজতে থাকা লুন্ঠিত স্বর্ণের আড়াই ভরি ও মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।






Related News

Comments are Closed