Main Menu

সিলেটে নাজিম হত্যা: ফের রিমান্ডে শাহনিয়া ও আকবর

ডেইলি বিডি নিউজঃ সিলেট নগরে রাবিদ আহমদ নাজিম (২৭) হত্যা মামলায় গ্রেপ্তার শাহনিয়া ও তার ভাই আকবরকে ফের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল বুধবার পুলিশের আবেদনের প্রেক্ষিতে সিলেট মুখ্য মহানগর আদালতের বিচারক তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১০ জুন শাহনিয়া ও তার ভাই আকবরকে তিন দিনের রিমান্ডে নেয় পুলিশ। প্রথম দফায় তাদের ৩ দিনের রিমান্ডে নিলেও এখন পর্যন্ত নাজিম হত্যার ঘটনায় পুলিশকে তারা কোন তথ্য দেননি। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা কিছুই জানেন না বলে জানান।

পরে গতকাল বুধবার আলোচিত এ মামলায় পুনরায় জিজ্ঞাসাবাদ করতে শাহনিয়া ও আকবরকে ৭ দিনের আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা। পরে শুনানী শেষে সিলেট মুখ্য মহানগর আদালতের বিচারক তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সাঈদ আহমদ জানান, প্রথম দফার রিমান্ডে শাহনিয়া ও আকবর কোন তথ্য না দেয়ায় তাদেরকে পূনরায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করা হয়। এর প্রেক্ষিতে আদালত৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৭ জুন সিলেট নগরের কাজীটুলা এলাকার যুবক রাবিদ আহমদ নাজিম (২৭) রহস্যজনকভাবে মারা যান। ঐদিন সকালে ওই এলাকার একটি ভবনের নিচ থেকে তাকে আহত অবস্থায় উদ্ধারের কথা জানানো হয়। দুপুরে তিনি হাসপাতালে মারা যান।

এ ঘটনায় হত্যা মামলা দায়ের করে নাজিমের পরিবার। এরপর নাজিমের সাথে কাজীটুলা উঁচা সড়কের একটি ফ্ল্যাটে একসাথে থাকা খালাতো ভাই-বোন পরিচয়দানকারী তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের মধ্যে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরকে রিমান্ডে নেয় পুলিশ।

এদিকে পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দাবি করলেও পরিবার বলছে এটা হত্যাকাণ্ড। এছাড়া মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।






Related News

Comments are Closed